বৃহস্পতিবার ২ মে ২০২৪ ১৮ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


সোনারগাঁওয়ে নারীর শ্লীলতাহানি
প্রকাশ: শনিবার, ৬ মার্চ, ২০২১, ১২:০০ এএম |

সোনারগাঁও প্রতিনিধি:
সোনারগাঁওয়ে পূর্ব শত্র“তার জের ধরে কৃষকে পিটিয়ে জখম ও তার স্ত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এঘটনায় কৃষক মরজুল হকের স্ত্রী বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে আরো ৮ থেকে ১০ কে অজ্ঞাত দেখিয়ে সোনারগাঁও থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। জানা যায়, সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউয়নের মনাইকান্দি গ্রামের মনজুল হকের সাথে একই গ্রামের মোঃ সারোয়ার হোসেন গংদের সঙ্গে বিগত ইউপি সদস্য নির্বাচনকে ঘিরে বিরোধ চলে আসছিল। পূর্ব বিরোধের জের ধরে গত বুধবার বিকালে সারোয়ার ও তার সঙ্গীরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে কৃষক মরজুল হককে পিটিয়ে ও কুপিয়ে মারাÍক জখম করে। পূর্ব বিরোধের জের ধরে গতকাল বুধবার বিকালে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে উপজেলার চৌধুরীগাঁও এলাকার তিন রাস্তার মোড়ে মরজুল হক ও তার স্ত্রী জোøা হকের পথরোধ করে কৃষক মরজুল হককে পিটিয়ে ও কুপিয়ে মারাÍক জখম করে। এসময় হামলাকারীরা জোøার পড়নের কাপড় ধরে টানাহেঁচড়া করে শ্লীলতাহানি করে। এসময় আÍরক্ষার্থে তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসতে শুর“ করলে হামলাকারীরা মরজুল হকের সাথে থাকা ১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে এবং প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে ওই কৃষকের স্ত্রী জোøা উপজেলা শম্ভুপুরা ইউনিয়নের মনাইরকান্দি গ্রামের মৃত নূরনবীর ছেলে সারোয়ার হোসেন, মৃত নূর মোহাম্মদের ছেলে মোঃ আক্তার হোসেন ও মোঃ মোক্তার হোসেন এবং মোঃ আক্তার হোসেনের স্ত্রী নাসিমা বেগম(৪০) এর নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ৮/১০ জনের বির“দ্ধে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।














আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com