সোমবার ৮ জুলাই ২০২৪ ২৪ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: সাংবাদিকদের সব মিথ্যার প্রতিবাদ করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী       বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে ৫ জনের মৃত্যু       জুনে খাদ্য মূল্যস্ফীতি ১০.৪২ শতাংশ       ইন্টারকন্টিনেন্টাল-শাহবাগ-চাঁনখারপুল অবরোধ, অচল রাজধানীর ৬ সড়ক       প্রধানমন্ত্রীর চীন সফরে ২০ সমঝোতা স্মারক সইয়ের সম্ভাবনা       সায়েন্সল্যাব মোড়ে ঢাকা কলেজের শিক্ষার্থীদের অবরোধ       আগস্টেও বন্যার আভাস      


অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন দীঘি
বিনোদন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ৮:০৬ PM

শিশুশিল্পী হিসেবে বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। বেশ কিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় করে তিনবার অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এখনও দর্শকদের চোখে ভাসে সেই ছোট্ট দীঘির অভিনয় আর কানে বাজে তার মিষ্টি সংলাপ।
দীঘি এখন আর শিশুশিল্পী নেই, দীর্ঘ বিরতি কাটিয়ে নায়িকা হিসেবে চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। ২০২১ সালে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপর তিনি ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ ও ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাগুলোয় অভিনয় করেন। সবশেষ সরকারি অনুদানের নির্মিত ‘শ্রাবণ জ্যোৎস্নায়’-এর মাধ্যমে আবার বড় পর্দায় আসে দীঘি। নতুন বছরে নতুন ছবি মুক্তির মাধ্যমে দীঘির যাত্রা শুরু হলেও হাতে কোনো নতুন ছবির খবর ছিল না এ অভিনেত্রীর। এদিকে বছরের মাঝামাঝিতে এসে হুট করেই এমন এক খবর জানালেন দীঘি, যাতে সবার চোখ কপালে উঠেছে। সোমবার (১ জুলাই) রাতে সামাজিক মাধ্যমে এই অভিনেত্রীর একটি পোস্ট দেন। আর তা নিয়ে নেটদুনিয়াও রীতিমতো তোলপাড়। পোস্টে দেখা যায়, তার অনামিকায় একটি আংটি। মেহেদী রাঙানো হাত। আর হাতের নিচে বিয়ের কার্ড! ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, অপেক্ষা করতে পারছি না আর...! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।
দীঘি এমন পোস্টের পর অনেকের মনে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। তবে কী বিয়ে করে ফেলেছেন দীঘি? আবার কেউ বলছেন, বিয়ে নাকি অভিনয়?
নানা নাটকীয়তার পর অবশেষে বিয়ে নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন দীঘি। বৃহস্পতিবার (৪জুলাই) নিজের ফেসবুক পেইজে এই অভিনেত্রী লিখেন, বিয়েটা কিন্তু প্রিয়ন্তীর আর যারাযারা আমার বিয়ে ভেবে অনেক বেশি এক্সসাইটেড ছিলেন তাদের জন্য অল্পএকটু সমবেদনা। 
জানা গেছে দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য নতুন কন্টেন্টের প্রমোশনের জন্যই এমনটি করেছেন দীঘি।
প্রসঙ্গত, প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতের মেয়ে দীঘি। চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে পরিচিতি পেয়েছিলেন। ২০০৮ সালে মুক্তি পায় পিএ কাজল পরিচালিত সিনেমা ‘১ টাকার বউ’। সেই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন শাকিব খান, শাবনূর ও রুমানা খান। সিনেমাটিতে কাজল চরিত্রে অভিনয় করা শাবনূরের মেয়ের ভূমিকায় দেখা যায় দীঘিকে। অভিনয়ের জন্য ৩৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে পুরস্কৃত হন দীঘি। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন দীঘি।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

প্রধানমন্ত্রীর ভারত সফর শতভাগ সফল হয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী
সাংবাদিকদের সব মিথ্যার প্রতিবাদ করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী
সোমবারও ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি পালনের ঘোষণা
"আমি কোন ব্যক্তির এমপি হতে চাইনা, সকলের এমপি হতে চাই" : এমপি শহিদুল ইসলাম
সম্প্রীতির বাংলাদেশে জগন্নাথদেবের রথযাত্রা উৎসব
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কুমিল্লা প্রেস ক্লাবে জেলা পুলিশ সুপারকে বিদায়ী সংবর্ধনা
মাদারীপুরে পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে হাতের কবজি ফেলে দিয়েছে প্রতিপক্ষের লোকজন
কুমিল্লায় ছেলের দায়ের কোপে মায়ের মৃত্যু
নাট্যকার ও কথাসাহিত্যিক লিপি মনোয়ারকে বাংলাদেশ লেখিকা সংঘের স্বর্ণপদক প্রদান
প্রবাসী সাংবাদিক ইসমাইল হোসেনের চাচা আর নেই
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com