সোমবার ৮ জুলাই ২০২৪ ২৪ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: সাংবাদিকদের সব মিথ্যার প্রতিবাদ করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী       বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে ৫ জনের মৃত্যু       জুনে খাদ্য মূল্যস্ফীতি ১০.৪২ শতাংশ       ইন্টারকন্টিনেন্টাল-শাহবাগ-চাঁনখারপুল অবরোধ, অচল রাজধানীর ৬ সড়ক       প্রধানমন্ত্রীর চীন সফরে ২০ সমঝোতা স্মারক সইয়ের সম্ভাবনা       সায়েন্সল্যাব মোড়ে ঢাকা কলেজের শিক্ষার্থীদের অবরোধ       আগস্টেও বন্যার আভাস      


দুদিনের সফরে শুক্রবার টুঙ্গীপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ৫:১১ PM

দুই দিনের ব্যক্তিগত সফরে আগামীকাল শুক্রবার (৫ জুলাই) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ সফরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত, বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত গিমাডাঙ্গা টুঙ্গীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (জিটি স্কুল) বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা-উপকরণ বিতরণ এবং দলীয় নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময়সহ কিছু কর্মসূচীতে অংশ নিবেন বলে জানা গেছে।

প্রধানমন্ত্রীর আগমনের খবরে স্বাভাবিক কারণেই প্রাণ-চঞ্চল হয়ে উঠেছেন দলীয় নেতাকর্মীরা। প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থাসহ নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। ইতিমধ্যে বঙ্গবন্ধু মাজার কমপ্লেক্সসহ তার গন্তব্যস্থলগুলোর পরিস্কার-পরিচ্ছন্নতা ও শোভা বর্ধনের কাজ সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রীর আগমনের অপেক্ষায় রয়েছেন দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ। স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে জানা গেছে, পদ্মা সেতুর দ্বিতীয়-বার্ষিকী উপলক্ষে শুক্রবার মুন্সীগঞ্জে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই অনুষ্ঠান শেষে তিনি সড়কপথে টুঙ্গীপাড়ায় যাবেন। সেখানে পৌঁছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন এবং পবিত্র ফাতেহা পাঠ ও মোনাজাত করবেন। পরে টুঙ্গীপাড়ায় তার নিজবাড়িতে রাত্রিযাপন করবেন।

শনিবার (৬ জুলাই) তিনি গিমাডাঙ্গা-টুঙ্গীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (জিটি স্কুল) বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করবেন এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা-উপকরণ বিতরণ করবেন। পরে বিকেলে তিনি ঢাকায় ফিরে যাবেন। এছাড়াও টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে পারেন বলে খবর পাওয়া গেছে। জেলা প্রশাসক কাজী মাহ্বুবুল আলম জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ সফরকে ঘিরে জেলায় কঠোর নিরাপত্তা-ব্যবস্থাসহ ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

প্রধানমন্ত্রীর ভারত সফর শতভাগ সফল হয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী
সাংবাদিকদের সব মিথ্যার প্রতিবাদ করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী
সোমবারও ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি পালনের ঘোষণা
"আমি কোন ব্যক্তির এমপি হতে চাইনা, সকলের এমপি হতে চাই" : এমপি শহিদুল ইসলাম
সম্প্রীতির বাংলাদেশে জগন্নাথদেবের রথযাত্রা উৎসব
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কুমিল্লা প্রেস ক্লাবে জেলা পুলিশ সুপারকে বিদায়ী সংবর্ধনা
মাদারীপুরে পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে হাতের কবজি ফেলে দিয়েছে প্রতিপক্ষের লোকজন
কুমিল্লায় ছেলের দায়ের কোপে মায়ের মৃত্যু
নাট্যকার ও কথাসাহিত্যিক লিপি মনোয়ারকে বাংলাদেশ লেখিকা সংঘের স্বর্ণপদক প্রদান
প্রবাসী সাংবাদিক ইসমাইল হোসেনের চাচা আর নেই
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com