সোমবার ৮ জুলাই ২০২৪ ২৪ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: সাংবাদিকদের সব মিথ্যার প্রতিবাদ করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী       বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে ৫ জনের মৃত্যু       জুনে খাদ্য মূল্যস্ফীতি ১০.৪২ শতাংশ       ইন্টারকন্টিনেন্টাল-শাহবাগ-চাঁনখারপুল অবরোধ, অচল রাজধানীর ৬ সড়ক       প্রধানমন্ত্রীর চীন সফরে ২০ সমঝোতা স্মারক সইয়ের সম্ভাবনা       সায়েন্সল্যাব মোড়ে ঢাকা কলেজের শিক্ষার্থীদের অবরোধ       আগস্টেও বন্যার আভাস      


ঢাকাসহ ২০ অঞ্চলে ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির আভাস
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ১১:২৭ AM

ঢাকাসহ দেশের ২০ অঞ্চলে সন্ধ্যার মধ্যে সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে বলে আভাস দিয়েছে আবহাওয়া অধিদফতর। এসব অঞ্চলে বজ্রসহ বৃষ্টিও হতে পারেও সরকারি সংস্থাটির পূর্বাভাসে বলা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর জন্য দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, রংপুর, দিনাজপুর, রাজশাহী, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ, যশোর, কুষ্টিয়া, ঢাকা, ফরিদপুর, মাদারীপুর, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার এবং সিলেট অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এসব এলাকার নদীবন্দরকে এক নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

এদিকে আবহাওয়ার সবশেষ পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কোথাও কোথাও ভারী বর্ষণ হতে পারে।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

প্রধানমন্ত্রীর ভারত সফর শতভাগ সফল হয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী
সাংবাদিকদের সব মিথ্যার প্রতিবাদ করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী
সোমবারও ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি পালনের ঘোষণা
"আমি কোন ব্যক্তির এমপি হতে চাইনা, সকলের এমপি হতে চাই" : এমপি শহিদুল ইসলাম
সম্প্রীতির বাংলাদেশে জগন্নাথদেবের রথযাত্রা উৎসব
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কুমিল্লা প্রেস ক্লাবে জেলা পুলিশ সুপারকে বিদায়ী সংবর্ধনা
মাদারীপুরে পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে হাতের কবজি ফেলে দিয়েছে প্রতিপক্ষের লোকজন
কুমিল্লায় ছেলের দায়ের কোপে মায়ের মৃত্যু
নাট্যকার ও কথাসাহিত্যিক লিপি মনোয়ারকে বাংলাদেশ লেখিকা সংঘের স্বর্ণপদক প্রদান
প্রবাসী সাংবাদিক ইসমাইল হোসেনের চাচা আর নেই
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com