সোমবার ৮ জুলাই ২০২৪ ২৪ আষাঢ় ১৪৩১
 
শিরোনাম: বিদায় ২০২৩ স্বাগত ২০২৪        নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী        জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি        বিএনপির নেতাকর্মীরা এবার নৌকায় ভোট দেবে : তথ্যমন্ত্রী        ড. মঈন খানের সঙ্গে এনডিআই-আইআরআই পর্যবেক্ষক দলের বৈঠক        ‘অসুস্থ’ রিজভীকে খুঁজছে ডিবি, শিগগিরই গ্রেপ্তার        সবার আগে নিউজিল্যান্ড ও কিরিবাতিতে নববর্ষের উল্লাস শুরু       


বিয়ে করছেন স্বস্তিকা!
বিনোদন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:১৩ PM

টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি কাজের বাইরেও নানাবিধ মন্তব্যের কারণে আলোচনার টেবিলে থাকেন। তাকে নিয়ে নেটিজেনদের কৌতূহলের শেষ নেই। সামাজিক মাধ্যমে তিনি কিছু প্রকাশ করলেই লুফে নেন নেটাগরিকরা।
এবার কিন্তু নড়েচড়ে বসার মতোই কাণ্ড করলেন এ অভিনেত্রী। বৃহস্পতিবার ফেসবুকে একটি রিল প্রকাশ করেছেন স্বস্তিকা। মাথা ভর্তি সিঁদুর, জমকালো গয়না আর শাড়িতে দেখা গেছে তাকে। সঙ্গে বাজছে নুসরাত ফতেহ আলি খাঁর গান, এ রি সখি’। তিনি লিখেছেন, ‘বিয়ের সানাই বাজছে।

স্বস্তিকার এমন রিল দেখে নেটিজেনদের অনেকেই ভেবে বসেছেন, তবে বুঝি বিয়ের সানাই বাজল স্বস্তিকার। সেইসঙ্গে এ অভিনেত্রীর উপচে পড়া সৌন্দর্যে বিমোহিত হয়েছেন তারা। মন্তব্যের ঘরে বইয়ে দিয়েছেন প্রশংসার বন্যা।
তবে নেট মাধ্যমে বিয়ের সানাই বাজছে বলে রিল বানালেও আপাতত বিয়ে করার কোনো ইচ্ছে নেই তার। একাধিক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন তিনি। কিন্তু এমন পোস্ট কেন দিয়েছেন সে বিষয়ে কিছু জানাননি। তবে ধারণা করা হচ্ছে, এর সঙ্গে স্বস্তিকার বিয়ের কোনো সম্পর্ক নেই।

এর আগেও স্বস্তিকা একবার পাত্র চেয়ে পোস্ট দিয়েছিলেন ফেসবুকে। তিনি লিখেছিলেন, গায়ের রং শ্যামবর্ণ হলেও চলবে। ফর্সা হতে হবে না। তবে পাত্রকে অবশ্যই বই পড়তে, গান শুনতে ভালবাসতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরেজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারলেই হবে। এ অভিনেত্রী আরো লিখেছিলেন, আমাকে না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এসব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেব।
পাত্র চেয়ে স্বস্তিকার এমন বিজ্ঞাপনের পোস্টে মৌমাছির মতো ভিড় জমিয়েছিলেন নেটাগরিকরা। অনেকে পাত্র হতে আগ্রহও প্রকাশ করেছিলেন। তবে তাদের কোনো উত্তর দেননি এ অভিনেত্রী। এবার বিয়ের সানাই বাজার সংবাদ দিয়েও নীরবতা পালন করছেন এ নায়িকা।







আরও খবর


 সর্বশেষ সংবাদ

বিদায় ২০২৩ স্বাগত ২০২৪
নতুন বইয়ের ঘ্রাণে মাতবে ৩ কোটি ৮১ লাখ শিক্ষার্থী
জাতিসংঘসহ বিভিন্ন দেশের দূতাবাসে বিএনপির চিঠি
আগৈলঝাড়ায় বই উৎসবে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ
কালিহাতীর আফজালপুর চরে নৌকার বিশাল সভা
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

কালীগঞ্জে ২ ভাগে বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা
স্বাধীনতার গান আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে দিতে চান লেনিন
গাজীপুরে প্রেমিকাকে গলা কেটে হত্যা প্রেমিক আটক
এই প্রথম মৃত্যুবরণ কারী সকল ইপিএসকর্মী সহ প্রবাসীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল
প্রবাসী ভিআইপি ক্লাবের বিলেতে পথযাত্রা : পিঠা উৎসব ও সাংষ্কৃতিক অনুষ্ঠান
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com