বুধবার ২৩ জুন ২০২১ ৯ আষাঢ় ১৪২৮
 
শিরোনাম: বড় বিপর্যয়ের শঙ্কা        করোনায় আরও ৭৬ মৃত্যু, বেড়েছে শনাক্ত        সস্ত্রীক করোনায় আক্রান্ত মাহবুবুর রহমান        আমরা এত নিচু মানসিকতার নই : পররাষ্ট্রমন্ত্রী        আগামী তিন দিনেও কমবে না বৃষ্টি        খালেদা জিয়াকে বিদেশ যাওয়ার সুযোগ দিতে ফখরুলের আহ্বান        এমডিজি বাস্তবায়নে যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী      


ভক্তদের আরো কাছে দীঘি
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ৫:৫৪ পিএম আপডেট: ১০.০৬.২০২১ ৬:০৫ পিএম |

প্রার্থনা ফারদিন দীঘি। শিশু শিল্পী থেকে বর্তমানে নায়িকা তিনি। ইতোমধ্যেই কয়েকটি ছবিতে অভিনয়ে করেছেন এই নায়িকা। কিন্তু ভুয়া পেজ-এর কারণে দীর্ঘদিন ধরেই সমস্যায় আছেন তিনি। এবার দীঘি নিজের ভক্তদের জন্য ‘প্রার্থনা দীঘি’ নামের একটি অফিসিয়াল ফ্যান পেজ নিয়ে হাজির হলেন। 

এর আগে ফেসবুক ব্যবহার করলেও অন্য তারকাদের মতো কোনো ফ্যান পেজ ছিল না তার। এ ব্যাপারে দীঘি বলেন, অনেক আগে থেকে আমার নামে ভুয়া পেজ দেখতে পাচ্ছি। মানুষ আমার পেজ মনে করে ভুয়া পেজগুলোতে যুক্ত হয়ে যেত। তাদের সঙ্গে অনেক সময় কথাও বলতো। চাই না আর কেউ কোনো প্রকার বিভ্রান্তির মধ্যে পড়ুক। তাই নিজেই পেজ খুলে ফেললাম।

নতুন চালু করা এই ফ্যান পেজে ভক্তরা দীঘির সব আপডেট পাবেন বলেও জানান এই নায়িকা। দীঘি বলেন, ইনশাল্লাহ আশা করছি পেজে সময় দিতে পারবো। সব আপডেট পেয়ে যাবে দর্শক। এখন শুধু ফেক পেজগুলো থেকে দূরে থাকতে হবে।
শিশুশিল্পী হিসেবে মিডিয়ায় পথচলা শুরু হয় দীঘির। গ্রামীণফোনের একটি বিজ্ঞাপন দিয়ে ব্যাপক সাড়া ফেলেন। এরপর ‘কাবুলিওয়ালা’, ‘১ টাকার বউ’, ‘চাচ্চু আমার চাচ্চু’সহ বহু ছবিতে দারুণ অভিনয়শৈলীতে মেলে ধরেন নিজেকে। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।
নায়িকা হিসেবে দীঘির দুটি সিনেমা মুক্তি পেয়েছে। একটি ‘তুমি আছো তুমি নেই’, অন্যটি ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’।









 সর্বশেষ সংবাদ

বড় বিপর্যয়ের শঙ্কা
বোট ক্লাবে পরীমনি-নাসিরের কীর্তির নতুন ভিডিও ভাইরাল
তিন সাংসদসহ ৬ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা
জনগণ ও রাষ্ট্রের সম্পদ নষ্ট করাই বিএনপির রাজনীতি: কাদের
হঠাৎ লকডাউনে ভোগান্তি
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

ফোবানা থেকে ভাইস চেয়ারম্যান ড. আহসান চৌধুরী হিরো এবং সেক্রেটারি মাসদু রব চৌধুরী বহিস্কার
পটুয়াখালীতে ১০ কর্মী-সমর্থককে কুপিয়ে আহত
বোট ক্লাবে পরীমনি-নাসিরের কীর্তির নতুন ভিডিও ভাইরাল
ময়মনসিংহের নান্দাইলে চারটি কালভার্ট ভেঙ্গে যাওয়ায় সড়কটি এখন মরণ ফাঁদ
পরীমনির উচ্ছৃঙ্খল জীবনযাপন এবং ধন-সম্পদ নিয়ে প্রশ্ন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]