বুধবার ২৩ জুন ২০২১ ৯ আষাঢ় ১৪২৮
 
শিরোনাম: বড় বিপর্যয়ের শঙ্কা        করোনায় আরও ৭৬ মৃত্যু, বেড়েছে শনাক্ত        সস্ত্রীক করোনায় আক্রান্ত মাহবুবুর রহমান        আমরা এত নিচু মানসিকতার নই : পররাষ্ট্রমন্ত্রী        আগামী তিন দিনেও কমবে না বৃষ্টি        খালেদা জিয়াকে বিদেশ যাওয়ার সুযোগ দিতে ফখরুলের আহ্বান        এমডিজি বাস্তবায়নে যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী      


ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন শাকিব
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৪ মে, ২০২১, ১২:১৯ পিএম |

ঈদ মানেই আনন্দের আহ্বান। সঙ্গে শোবিজের ব্যস্ত মানুষদের জন্য একটুকু অবসর। কারণ, ঈদকে ঘিরে টিভি-সিনেমার নানা আয়োজনে তাদের থাকে সীমাহীন ব্যস্ততা আর পরিশ্রম।
তবে এত কিছুর মাঝেও ভক্তদের ভুলেন না তারকারা। তাই প্রতিবারের মতো এবারো ভক্তদের ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ঢালিউড কিং শাকিব খান। 

শুভেচ্ছা জানানোর পাশাপাশি ভক্তদের করোনায় স্বাস্থ্যবিধির কথাও মনে করিয়ে দিয়েছেন তিনি। সবার উদ্দেশে বললেন, এবারের ঈদ উদযাপনে প্রয়োজন সবার দায়িত্বশীল আচরণ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় শাকিব বলেন, ঈদের আনন্দ যেনো দুঃখ বয়ে না আনে, সেদিকে আমাদের মনোযোগ দিতে হবে। নিজের ও পরিবারের প্রতি যত্নবান ও সতর্ক থাকতে হবে।

ঈদ মানেই প্রেক্ষাগৃহে শাকিব খানের নতুন ছবি! বিগত কয়েক বছর ধরে এটাই যেনো রীতিসিদ্ধ! অথচ করোনার কারণে এবারের ঈদেও প্রেক্ষাগৃহে নেই ‘ভাইজান’ খ্যাত এই নায়কের কোনো নতুন ছবি। তবে তার অভিনীত পুরনো কিছু ছবি চলবে কিছু প্রেক্ষাগৃহে ও ওটিটি প্লাটফর্ম বায়োস্কোপে।









 সর্বশেষ সংবাদ

বড় বিপর্যয়ের শঙ্কা
বোট ক্লাবে পরীমনি-নাসিরের কীর্তির নতুন ভিডিও ভাইরাল
তিন সাংসদসহ ৬ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা
জনগণ ও রাষ্ট্রের সম্পদ নষ্ট করাই বিএনপির রাজনীতি: কাদের
হঠাৎ লকডাউনে ভোগান্তি
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

ফোবানা থেকে ভাইস চেয়ারম্যান ড. আহসান চৌধুরী হিরো এবং সেক্রেটারি মাসদু রব চৌধুরী বহিস্কার
পটুয়াখালীতে ১০ কর্মী-সমর্থককে কুপিয়ে আহত
বোট ক্লাবে পরীমনি-নাসিরের কীর্তির নতুন ভিডিও ভাইরাল
ময়মনসিংহের নান্দাইলে চারটি কালভার্ট ভেঙ্গে যাওয়ায় সড়কটি এখন মরণ ফাঁদ
পরীমনির উচ্ছৃঙ্খল জীবনযাপন এবং ধন-সম্পদ নিয়ে প্রশ্ন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]