বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


সাব্বির নাসিরের ‘টান’
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১১ মে, ২০২১, ২:১২ পিএম |

'আমারে দিয়া দিলাম তোমারে' খ্যাত কণ্ঠশিল্পী সাব্বির নাসির। এবার নন্দিত কবি অসীম সাহার কথামালায়, মুরাদ নূরের সুরে লোকগান গাইলেন।
মুশফিক লিটুর সংগীতায়োজনে 'টান' শিরোনামের গানটি আজ ১০ই মে সাব্বির নাসিরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন বাংলাদেশ সিনেমার খ্যাতনামা পরিচালক বদিউল আলম খোকন। মেঘনা, ব্রম্মপুত্রের কোলে এবং সোনারগাঁও এলাকায় নির্মিত আশিক চৌধুরী, শাকিলা পারভীন সহ নৃত্য শিল্পীরা এই মিউজিক্যাল ফিল্মে মডেল হিসেবে অভিনয় করেছেন।  

অনেক হিট ছবির পরিচালক বদিউল আলম খোকন গানটি নিয়ে বলেন, অনেক সুন্দর একটা গান ‘টান’। আর গানের ভিডিও শুটিংয়ে কোনো কমতি ছিল না। ফিল্মের আয়োজনে গানটির কাজ হয়েছে। গানের ভিডিওচিত্রের কাজে ক্যামেরায় ছিলেন সিনেমার চিত্রগ্রাহক আসাদুজ্জামান মজনু। সুন্দর চিত্রায়ন করেছেন তিনি। আমি চেষ্টা করেছি ভালো একটা কাজ উপহার দেবার। আশা করি, সুন্দর এই মিউজিক্যাল ফিল্মটি সকলে পছন্দ করবেন।
গানের মডেল আশিক চৌধুরী বলেন,  প্রথমে যখন গানটি শুনেছি তখনই ভালো লেগেছে। সাব্বির ভাইয়ের গাওয়া এ গানটি সত্যিই অসাধারণ। আর খোকন ভাই প্রথম মিউজিক ভিডিও পরিচালনা করলেন। সেখানে মডেল হিসেবে কাজ করতে পারাটাও আমার সৌভাগৌর বিষয়। আমার বিশ্বাস, কাজটি সকলে পছন্দ করবেন।

গানের আরেক মডেল শাকিলা পারভিন বলেন, প্রথমে বলতে চাই গানটা সুন্দর। আর খোকন ভাই অসাধারণ মনের একজন মানুষ। শুটিং সেটে কাজ করতে গিয়ে সেটা বুঝেছি। অনেক গুছিয়ে কাজটি করেছেন তিনি। আর সুন্দর লোকেশনে কাজটি হয়েছে। আশা করছি, সকলে গানটি পছন্দ করবেন।

‘টান’ শিরোনামের গানটির গায়ক সাব্বির নাসির বলেন, কবি অসীম সাহা আর বদিউল আলম খোকনের মত দুইজন গুণী ও ভাল মানুষের সাথে কাজ করতে পেরে খুব ভাল লাগছে। এর আগে বদিউল আলম খোকন পরিচালিত একটি সিমেমায় প্লে ব্যাকে কন্ঠ দিয়েছিলাম। খুব কর্মঠ ও খুঁতখঁতে মানুষ। লিটু ভাই ও মুরাদ নূর ও অনেক পরিশ্রম করেছেন এই গানটির জন্য। আশা করছি লোকগানের শ্রোতা ও দর্শকদের এই গানটি ও মিউজিক্যাল ফিল্মটি ভাল লাগবে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com