বুধবার ২৩ জুন ২০২১ ৯ আষাঢ় ১৪২৮
 
শিরোনাম: বড় বিপর্যয়ের শঙ্কা        করোনায় আরও ৭৬ মৃত্যু, বেড়েছে শনাক্ত        সস্ত্রীক করোনায় আক্রান্ত মাহবুবুর রহমান        আমরা এত নিচু মানসিকতার নই : পররাষ্ট্রমন্ত্রী        আগামী তিন দিনেও কমবে না বৃষ্টি        খালেদা জিয়াকে বিদেশ যাওয়ার সুযোগ দিতে ফখরুলের আহ্বান        এমডিজি বাস্তবায়নে যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী      


গফরগাঁওয়ে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম
গফরগাঁও থেকে এইচ কবীর টিটো
প্রকাশ: সোমবার, ১০ মে, ২০২১, ৪:৪৪ পিএম |

ময়মনসিংহের গফরগাঁওয়ে পূর্ব শক্রতার জের ধরে বীর মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন মাষ্টারকে (৬৭) রামদা দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে । বীর মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন মাষ্টারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
১০ মে সোমবার ভোরবেলায় উপজেলার রসুলপুর গ্রামের চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 
বীর মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন মাষ্টার রসুলপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ও চকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিদাতা এবং প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক (অব.)।
বীর মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন মাষ্টারের ছেলে স্কুল শিক্ষক শরিফুল ইসলাম সায়েম (৩৫) জানায়, প্রতিবেশী রফিকুল ইসলাম (৫৪) ও রিপনের (২৫) নেতৃত্বে ৬/৭ জনের একদল সশস্ত্র লোক সোমবার ভোরবেলায় (সাড়ে পাঁচটার দিকে)তাদের জমি থেকে জোরপূর্বক মাটি কেটে নিচ্ছিল। তার পিতা বীর মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন মাষ্টার ফজরের নামাজ পড়ে হাঁটতে বের হয়ে ঘটনাটি দেখতে পেয়ে বাঁধা দিতে গেলে রফিকুল ইসলাম (৫৪) ও রিপনের (২৫) নেতৃত্বে সশস্ত্র লোকজন তার বৃদ্ধ পিতাকে রড দিয়ে পিটিয়ে ও রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে মাটিতে ফেলে রেখে চলে যায়। এলাকাবাসী দেখতে পেয়ে খবর দিলে আমরা আমাদের পিতাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। 
বীর মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন মাষ্টারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম দেখতে যান।তিনি এঘটনার সঠিক তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার আশ্বাস দেন। 
গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, ঘটনাস্থলে থানা পুলিশ পাঠানো হয়েছে।









 সর্বশেষ সংবাদ

বড় বিপর্যয়ের শঙ্কা
বোট ক্লাবে পরীমনি-নাসিরের কীর্তির নতুন ভিডিও ভাইরাল
তিন সাংসদসহ ৬ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা
জনগণ ও রাষ্ট্রের সম্পদ নষ্ট করাই বিএনপির রাজনীতি: কাদের
হঠাৎ লকডাউনে ভোগান্তি
আরো খবর ⇒


 সর্বাধিক পঠিত

ফোবানা থেকে ভাইস চেয়ারম্যান ড. আহসান চৌধুরী হিরো এবং সেক্রেটারি মাসদু রব চৌধুরী বহিস্কার
পটুয়াখালীতে ১০ কর্মী-সমর্থককে কুপিয়ে আহত
বোট ক্লাবে পরীমনি-নাসিরের কীর্তির নতুন ভিডিও ভাইরাল
ময়মনসিংহের নান্দাইলে চারটি কালভার্ট ভেঙ্গে যাওয়ায় সড়কটি এখন মরণ ফাঁদ
পরীমনির উচ্ছৃঙ্খল জীবনযাপন এবং ধন-সম্পদ নিয়ে প্রশ্ন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]