শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


চট্টগ্রামে ৫ জুয়াড়ি গ্রেফতার
চট্টগ্রাম ব্যুরো
প্রকাশ: মঙ্গলবার, ৪ মে, ২০২১, ৩:৩৭ পিএম |

চট্টগ্রামের নগরের পাহাড়তলী থানা এলাকায় অভিযান চালিয়ে পাঁচ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৩ মে) দিবাগত রাতে থানার আব্দুপাড়া নূর আলী শাহ্ মাজার এলাকার শফি কলোনীর একটি নির্মাণাধীন ভবনের নিচতলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে নগদ পাঁচ হাজার ৮৪০ টাকা ও জুয়া খেলার বেশকিছু সরঞ্জাম জব্দ করা হয়। গ্রেফতাররা হলেন- মো. হাসান (৩০), মো. সাহেদ (২৮), মো. সোহেল (৩৬), মো. সুমন (৩২) ও মো. মাসুদ (৩২)।

বিষয়টি নিশ্চিত করে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম জাগো নিউজকে বলেন, গোপন সূত্রে খবর পেয়ে শফী কলোনী এলাকা থেকে পাঁচ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com