শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


এক ছোবলে ছবি তুলতে না পেরে একদম চুপ মিঠুন
বিনোদন ডেস্ক
প্রকাশ: সোমবার, ৩ মে, ২০২১, ৭:২৭ পিএম |

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে প্রার্থী না হয়েও বেশ আলোচনায় ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। বিভিন্ন রাজনৈতিক সমাবেশে ফিল্মি ডায়ালগ দিলেও তাতে মন গলেনি পশ্চিমবঙ্গের ভোটারদের। ভোটের ফলাফলে তারা বুঝিয়ে দিলেন, মিঠুনের ডায়লগ ফিল্মে চলে ভোটে নয়।

প্রচারণার শুরু থেকেই নানা ফিল্মি ডায়ালগ দিয়ে ভোটের মাঠ গরম করেছিলেন মিঠুন চক্রবর্তী। তাকে বলতে শোনা যায়, ‘আমি জলঢোরাও নই, বেলেপোড়াও নই, আমি একটা কোবরা। আমি জাত গোখরো। এক ছোবলেই ছবি।’ কিন্তু মিঠুন নিজেকে জাত গোখরো ভাবলেও ভোটারদের কাছে তিনি ঢোড়া সাপ। এদিকে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে জিতে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করতে যাচ্ছেন তৃণমূল কংগ্রেসের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুভাকাঙ্ক্ষীদের পাশাপাশি নরেন্দ্র মোদি, অমিত শাহ এবং রাজনাথ সিংয়ের মতো শীর্ষ বিজেপি নেতাদের অভিনন্দন বার্তা পেয়েছেন মমতা। তবে চুপ রয়েছেন জনপ্রিয় সংলাপ বলে বাহবা কুড়ানো মিঠুন চক্রবর্তী। হতে পারে, ছোবল কাজ না করায় নীরব ফাটাকেষ্ট।

প্রসঙ্গত, দীর্ঘদিন তৃণমূল কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন মিঠুন। দলের পক্ষ থেকে রাজ্যসভার সদস্যও করা হয় তাকে। কিন্তু চিটফান্ড মামলায় নাম জড়ানোর কারণে রাজনীতির মাঠ থেকে সরে দাঁড়ান এই অভিনেতা। দল পাল্টে নতুন করে আবারো রাজনীতির মাঠে নেমেছিলেন। কিন্তু তাতে বিশেষ সুবিধা করতে পারলেন না তিনি।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com