শুক্রবার ১৪ মে ২০২১ ৩১ বৈশাখ ১৪২৮
 
শিরোনাম: আল আকসায় হামলার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ       ভারতে মৃত্যুর মিছিলে যুক্ত হলো আরো ৪ হাজার        ২০ দল নিয়ে টি–টোয়েন্টি বিশ্বকাপ?       ফিলিস্তিনে অমানবিক অন্যায়-অবিচার বন্ধ হোক: তথ্যমন্ত্রী       ঈদের জামাতে হাজারো মানুষ, মহামারী-মুক্তির মোনাজাত       আজ পবিত্র ঈদুল ফিতর        ঈদ জামাতে করোনামুক্তির জন্য বিশেষ দোয়া       


মঙ্গলবার থেকে কুয়ালালামপুরে ইউএস বাংলার ফ্লাইট শুরু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ২ মে, ২০২১, ৪:০১ পিএম আপডেট: ০২.০৫.২০২১ ৪:১১ পিএম |

বাংলাদেশের অন্যতম বেসরকারী বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী মঙ্গলবার থেকে ঢাকা-কুয়ালালামপুর রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। করোনা মহামারীর মধ্যে প্রাথমিকভাবে সপ্তাহে দু’দিন এই রুটে ফ্লাইট পরিচালিত হবে। বর্তমানে করোনা মহামরীর মধ্যে রাষ্ট্রীয় বিভিন্ন শর্তারোপের কারনে ইউএস-বাংলার ফ্লাইট প্রতি মঙ্গল ও বৃহস্পতিবার রাত ৮টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কুয়ালালামপুরের উদ্দেশ্যে যাত্রা করবে এবং স্থানীয় সময় রাত ২টায় কুয়ালালামপুরে অবতরন করবে। পুনরায় বুধ ও শুক্রবার রাত ৩টায় কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে ভোর ৫টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরন করবে।     

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম জানান, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালিত হবে। বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফটে ৮টি বিজনেস ক্লাস, ১৫৬টি ইকোনমি ক্লাস এর আসন ব্যবস্থা রয়েছে। কোভিড-১৯ মহামারীতে বর্তমানে সরকারের নির্দেশনা মতে ঢাকা থেকে দুবাই, দোহা, সিঙ্গাপুর ও গুয়াংজু রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া সাময়িক নিষেধাজ্ঞার মধ্যে ফ্লাইট পরিচালনা বন্ধ রয়েছে ঢাকা থেকে মাস্কাট, চেন্নাই, কলকাতা ও ব্যাংকক। বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের অভ্যন্তরে কক্সবাজার ব্যতীত সকল রুটে ফ্লাইট পরিচালনা করছে। ইউএস-বাংলার বিমান বহরে ৪টি বোয়িং-৭৩৭-৮০০, ৭টি ব্র্যান্ডনিউ এটিআর৭২-৬০০সহ মোট ১৪টি এয়ারক্রাফট রয়েছে।







 সর্বশেষ সংবাদ

আল আকসায় হামলার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ
ভারতে মৃত্যুর মিছিলে যুক্ত হলো আরো ৪ হাজার
ঈদে সাকিব-তামিমের চাওয়া
গাজায় আকাশের পাশাপাশি স্থল আক্রমণ শুরু করেছে ইসরায়েল
২০ দল নিয়ে টি–টোয়েন্টি বিশ্বকাপ?
শৈশবে ঈদে আমিরের আগ্রহ ছিল সালামিতে
ফিলিস্তিনে অমানবিক অন্যায়-অবিচার বন্ধ হোক: তথ্যমন্ত্রী
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

গফরগাঁওয়ে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম
মিরপুর প্রেসক্লাবের সংবাদপত্র ও সাংবাদিকতা উন্নয়ন শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল
বাক প্রতিবন্ধী মিতুর পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান হামিদ মাস্টার
জেনিফার ফেরদৌসের উপস্থাপনায় বিটিভিতে আজ ঈদের বিশেষ `ছায়াছন্দ'
শান্তিসংঘ'র আয়োজনে ছিন্নমূল মানুষের জন্য ইফতার আয়োজন
গাজীপুর সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
গৌরনদী প্রেসক্লাব এর উদ্যোগে ইফ্তার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]