শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


‘স্বপ্ন’ এখন দোহারে
প্রকাশ: শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম |

অর্থনৈতিক প্রতিবেদক :
ঢাকার দোহারে চালু হলো দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’। নতুন এ আউটলেটে স্বপ্ন’র পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ছাড়াও থাকছে নগদ মূল্যছাড়।
গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় জয়পাড়া বাজারের দেওয়ান টাওয়ারে স্বপ্ন’র নতুন এই আউটলেট উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- ব্যবসায়ী রোমান মিয়া, রফিকুল ইসলাম, নিঝু খন্দকার, রাজনীতিবিদ মীর আরিফ হোসেন, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল, স্বপ্ন’র হেড অব ফ্র্যাঞ্চাইজি অপারেশন সমীর ঘোষ সানী প্রমুখ।
স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে নতুন এই আউটলেটে। রয়েছে হোম ডেলিভারি সেবা। আমরা আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে গ্রাহকরা নিয়মিত বাজার করবেন। নতুন এই আউটলেটে হোম ডেলিভারির জন্য যোগাযোগের নম্বর ০১৩১৩-০৫৫২৬০









আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com