শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


সিরাজগঞ্জে কোকেনসহ চার শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার
সুজন সরকার, সিরাজগঞ্জ
প্রকাশ: বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ৪:৫৫ পিএম |

সিরাজগঞ্জের ৫৮ লাখ টাকার কোকেনসহ চার শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা।

আটককৃতরা হলেন, উল্লাপাড়া উপজেলার কৈবর্ত্তগাঁতী গ্রামের হাজী আবু বক্করের ছেলে হাফিজুর রহমান (৩১), সুবৌদ্য মরিচ গ্রামের ইয়াছিন প্রামানিকের ছেলে আব্দুল জুব্বার (২৪), শুকলাহাট এলাকার মৃত মন্টু রাম হালদারের ছেলে বাচ্চু কুমার হালদার আশীষ (৩৬) ও পাবনা জেলার ভাঙ্গুড়া থানার ময়দানদিঘী এলাকার গোলাম মোস্তফার ছেলে জাহিদ হাসান (৪০)।

বুধবার (২১ এপ্রিল) দুুুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

প্রেস বিজ্ঞপ্তি জানান, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদে উল্লাপাড়া পৌরসভার ঘোষগাঁতী পালপাড়া এলাকায় মাদক বিরোধী চালিয়ে ৫৮ লাখ টাকা মূল্যের ৫৮০ গ্রাম কোকেনসহ ৪ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল জব্দ করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে কোকেন পাচারকারী চক্রের সঙ্গে জড়িত। 







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com