শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


ঈদে আসছে সালমার ‘পরদেশী’
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ১:০০ পিএম আপডেট: ২১.০৪.২০২১ ১:৪৪ পিএম |

করোনার কারণে স্টেজ শো আপাতত বন্ধ থাকলেও স্টুডিও রেকর্ডিং নিয়ে ভালোই ব্যস্ত সময় পার করছেন ফোক ঘরানার জনপ্রিয় শিল্পী সালমা। প্রস্তুত হচ্ছে ঈদের উপহার নিয়ে।

এরমধ্যে সম্প্রতি তিনি কণ্ঠ দিলেন ‘পরদেশী’ শিরোনামের একটি বিশেষ গানে। সবুজ অরণ্যর কথায় এটির সুর-সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটি ধরে তৈরি হলো একটি ভিডিও।

আসন্ন ঈদকে সামনে রেখে বিশেষ এই গানচিত্রটি প্রকাশ হবে সিডি প্লাসের ব্যানারে, প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলসহ বেশ ক’টি অডিও-ভিডিও শেয়ারিং মাধ্যমে।

‘পরদেশী’ প্রসঙ্গে সালমা বলেন, ‘‘এবার শো নিয়ে ব্যস্ততা নেই। তাই হাতে থাকা সময়টা কাজে লাগাচ্ছি। প্রচুর গান রেকর্ড করছি। এরমধ্যে ২৫টার মতো গান রেকর্ড হয়ে আছে বিভিন্ন প্রতিষ্ঠানের। তার মধ্যে ‘পরদেশী’ গানটি অন্যতম। গানটির কথা-সুর খুবই মনে লাগার মতো।’’

সিডি প্লাস সূত্র জানায়, ‘পরদেশী’ গানচিত্রটি অন্তর্জালে উন্মুক্ত করা হবে রমজানের শেষ সপ্তাহে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com