বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


আইপিএলে আবারও করোনার হানা
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ৪:৪০ পিএম |

করোনাভাইরাসের তাণ্ডবে লণ্ডভণ্ড ভারত। এদিকে, ঘনিয়ে আসছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। কঠোর বায়োবাবলের মধ্যে থাকার পরও ক্রিকেটাররা রক্ষা পাচ্ছেন না প্রাণঘাতি এই ভাইরাস থেকে।

বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে (আরসিবি) আবারও হানা দিয়েছে করোনা। ওপেনার দেবদূত পাডিক্কালের পর এবার আক্রান্ত হয়েছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ড্যানিয়েল স্যামস।

এক টুইটে বিষয়টি নিশ্চিত করেছে আরসিবি। আরসিবি জানায়, গত ৩ এপ্রিল অস্ট্রেলিয়া থেকে ভারতে আসে। তখন করোনা টেস্টে তার নেগেটিভ আসে। তবে কোনো ধরনের উপসর্গ ছাড়াই এবার আক্রান্ত হয়েছে। তাকে আইসোলেশনে রাখা হয়েছে এবং আরসিবির মেডিকেল টিম স্যামসের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করছে।

আইপিএল শুরুর দিনেই ৯ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে কোহলির দল। গতকাল মুম্বাইয়ের উইকেটরক্ষক কনসালট্যান্ট কিরন মোর আক্রন্ত হয়েছেন করোনায়। এবারের আসরে করোনা নিঃসন্দেহে ভোগাবে ফ্র্যাঞ্চাইজিগুলোকে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com