শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮
 
শিরোনাম: শপিংমলে যেতে লাগবে মুভমেন্ট পাস!       হেফাজত নেতা এহেতাসুমুল হক রিমান্ডে       করোনার দ্বিতীয় ঢেউ শুধু ভারতে নয় বিপর্যয় এনেছে বিশ্বেও       উগ্র সাম্প্রদায়িক দানবের প্রকাশ্য পৃষ্ঠপোষক বিএনপি: কাদের       পুরান ঢাকার বাবুবাজারে রাসায়নিকের গুদামে আগুন, নিহত বেড়ে ৪       করোনায় বিপর্যস্ত ভারত, একদিনে ৩ লাখ ৩২ হাজার আক্রান্ত       নারায়ণগঞ্জে গ্যাস লাইন বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ১১      


নীলক্ষেত মোড়ে বাস-সিএনজি সংঘর্ষে চালক নিহত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ৪:৩৩ পিএম |

রাজধানীর নীলক্ষেত মোড়ে বাস ও সিএনজিচালিত আটোরিকশার মধ্যে সংঘর্ষে সিএনজিচালক গোলাম মোস্তফা (৪৫) নিহত হয়েছেন। বুধবার সকাল সোয়া ৭টায় এ দুর্ঘনাটি ঘটে। দুর্ঘটনার পর বাসটি জব্দ করে চালককে আটক করেছে ঢামেক ফাঁড়ির পুলিশ।

গুরুতর আহতাবস্থায় সিএনজিচালককে উদ্ধার করে সকাল পৌনে ৮টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, সিএনজিচালকের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বাসচালককে ঢামেক হাসপাতাল থেকে আটক করা হয়েছে।

আটক বাসচালক মো. জালাল মিয়া জানান, তিনি ঠিকানা বাসের চালক। সাভার থেকে নারায়ণগঞ্জের সাইনবোর্ড যাচ্ছিলেন। নীলক্ষেত মোড় ক্রসিং পার হওয়ার সময়ে বাম দিক থেকে সিএনজিটি সজোরে এসে বাসের সামনের চাকার সঙ্গে ধাক্কা দেয়। এতে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে বাসটি সামনে এগিয়ে রেখে তিনি সিএনজিচালককে নিয়ে হাসপাতালে আসেন বলে জানান।

পথচারী সিনিয়র স্টাফ নার্স শিপু জানান, বাস-সিএনজি সংঘর্ষে সিএনজিচালক গুরুতর আহত হলে তাকে মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক সিএনজিচালককে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সিএনজির মধ্যে থাকা এক মাছ ব্যবসায়ী সামান্য আহত হয়েছেন, তবে আহত ব্যক্তি স্থানীয় একটি বেসরকারি হাসপাতলে চিকিৎসা নিয়েছেন, তবে তার নাম জানা যায়নি।

খবর পেয়ে ঢামেকে নিহত সিএনজিচালকের মেয়ে আসমাসহ পরিবারের অন্য সদস্যরা ছুটে আসেন।

আসমা বলেন, ভোরে বাসা থেকে বাবা বের হন, পরে সকালে খবর পাই তিনি সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন।

নিহত গোলাম মোস্তফা কুমিল্লা জেলার হোমনা থানার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। পরিবার নিয়ে রাজধানীর রামপুরা এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিন মেয়ে ও এক ছেলের জনক তিনি।







 সর্বশেষ সংবাদ

এবার আরবি ভাষায় গান গাইলেন হিরো আলমের (ভিডিও)
মুরগি ডিম দিচ্ছে না তাই থানায় অভিযোগ
কারাগারে স্বামীকে খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে গ্রেফতার স্ত্রী
পদত্যাগ করলেন হেফাজত নেতা আব্দুর রহিম
ভার্চুয়াল আদালতে ৮ দিনে মুক্ত হলেন ১৫ হাজার হাজতি
চুরি যাওয়া করোনার টিকা চিঠি লিখে ফেরত দিলেন চোর
ক্যান্সার প্রতিরোধে কাজ করে নাশপাতি
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

সিরাজগঞ্জে কোকেনসহ চার শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার
পৃথিবীর বুকে আরব আমিরাত জন্ম দিয়েছে যত বিস্ময়
লামায় মুক্তিপণ না পেয়ে খুন, ২৫ দিন পর লামায় মাটির নিচ থেকে লাশ উদ্ধার
একজন পরিশ্রমী-পরিচ্ছন্ন রাজনীতিক
টঙ্গীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা আহত আট
দশমিনায় স্যালাইন সংকটে দিশেহারা ডায়রিয়া রোগীর স্বজনেরা
মামলায় ফাঁসিয়ে দেয়ার অভিযোগ স্বজনদের
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]