শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮
 
শিরোনাম: আর বাড়ছে না লকডাউন       বিশেষ ফ্লাইটের সংখ্যা বাড়লেও কাটেনি শিডিউল বিড়ম্বনা        মিরাজের পর তাসকিনের সাফল্য        দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে        ২৯ এপ্রিল থেকে বাস চালাতে চান মালিকরা       অবশেষে মিরাজের হাত ধরে এলো প্রথম উইকেট       শপিংমলে যেতে লাগবে মুভমেন্ট পাস!      


ঋতুপর্ণা সেনগুপ্ত করোনা মুক্ত
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ৪:১৮ পিএম |

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। গত ১৫ মার্চ রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানিয়েছেন তিনি নিজেই। সে সময় সিঙ্গাপুরে অবস্থান করছিলেন এ অভিনেত্রী। নিয়ম অনুযায়ী কোয়ারেন্টাইন সেন্টারে থাকতে হয়েছিল ঋতুপর্ণাকে।
নতুন খবর হলো- করোনা মুক্ত হয়েছেন এ অভিনেত্রী। কোয়ারেন্টাইন সেন্টার থেকে বাড়িতে ফিরেছেন তিনি। এখন পুরোপুরি সুস্থ আছেন বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন ঋতুপর্ণা।

তিনি জানান, করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসার পর স্বামী সঞ্জয় এবং দুই ছেলে-মেয়ে ফুল আর পছন্দের খাবার নিয়ে তাকে দেখতে গিয়েছিলেন। এখন সিঙ্গাপুরের বাড়িতে আছেন। কয়েকদিন থেকে এপ্রিলের মাঝামাঝি কলকাতায় ফিরবেন তিনি। 
কীভাবে করোনায় আক্রান্ত হলেন? এমন প্রশ্নের উত্তরে ঋতুপর্ণা বলেন, মুম্বাই হয়ে সিঙ্গাপুর গিয়েছিলাম। মুম্বাই বিমানবন্দরে করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসে। কিন্তু সিঙ্গাপুরে নামার পর ওখানকার নিয়ম অনুযায়ী করোনা টেস্ট করাটা বাধ্যতামূলক। কিন্তু কয়েক ঘণ্টার ব্যবধানেই সিঙ্গাপুরে টেস্টের ফলাফল পজিটিভ আসে।

জানা গেছে, দেশে ফিরে নতুন সিনেমার শুটিং শুরু করবেন ঋতুপর্ণা। পরিচালক বীণা বক্সির ‘ইত্তর’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন দীপক তিজোরি। এতে একজন স্কুল শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে তাকে। 







 সর্বশেষ সংবাদ

কমলগঞ্জে কৃষকের ধান কেটে বাড়িতে পৌছে দিল যুবলীগ
চিরিরবন্দরে দিগন্ত জুড়ে সবুজের সমারোহ
আর বাড়ছে না লকডাউন
বিশেষ ফ্লাইটের সংখ্যা বাড়লেও কাটেনি শিডিউল বিড়ম্বনা
মিরাজের পর তাসকিনের সাফল্য
মালয়েশিয়ায় বৈধ হওয়ার সুযোগ পাচ্ছে সকল অবৈধ অভিবাসীরা
সিরাজগঞ্জে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

পৃথিবীর বুকে আরব আমিরাত জন্ম দিয়েছে যত বিস্ময়
একজন পরিশ্রমী-পরিচ্ছন্ন রাজনীতিক
টঙ্গীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা আহত আট
ঝিনাইদহ ১ হাজার পরবিাররে মাঝে প্রধানমন্ত্রীর উপহার বতিরণ
মার্চ মাসের বেতন ও মে’র প্রথম সপ্তাহে উৎসব ভাতা প্রদানের দাবি ডিইউজের
শৈলকুপার হাফেজ রোকনের খুনিরা অধরা পঁচিশ দিনেও গ্রেফতার নেই!
নিষিদ্ধ ট্রাক্টর ও ট্রলির দখলে ঘোড়াঘাটের সব রাস্তা-ঘাট
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]