শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮
 
শিরোনাম: ২৯ এপ্রিল থেকে বাস চালাতে চান মালিকরা       অবশেষে মিরাজের হাত ধরে এলো প্রথম উইকেট       শপিংমলে যেতে লাগবে মুভমেন্ট পাস!       হেফাজত নেতা এহেতাসুমুল হক রিমান্ডে       করোনার দ্বিতীয় ঢেউ শুধু ভারতে নয় বিপর্যয় এনেছে বিশ্বেও       উগ্র সাম্প্রদায়িক দানবের প্রকাশ্য পৃষ্ঠপোষক বিএনপি: কাদের       পুরান ঢাকার বাবুবাজারে রাসায়নিকের গুদামে আগুন, নিহত বেড়ে ৪      


পিরোজপুরে সরকারি চাল জব্দ
প্রকাশ: শনিবার, ৬ মার্চ, ২০২১, ১২:০০ এএম |

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরের ভান্ডরিয়ার বন্দর বাজারের একটি দোকানে বিক্রির উদ্দেশে সরকারি চালের মোড়ক পরিবর্তনে সময় জব্দ করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে ভান্ডরিয়া থানার ওসি (তদন্ত) মো. মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে খেয়াঘাট সড়কে থাকা মায়ের দোয়া এন্টারপ্রাইজে দরিদ্রদের জন্য ‘শেখ হাসিনার বাংলাদেশ/ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ স্লোগান সংবলিত ৩০ কেজি ওজনের সরকারি চালের বস্তা পরিবর্তন করে নুরজাহান ব্র্যান্ড নামের মোড়কে এক নম্বর মিনিকেট চাল হিসেবে ভরা হচ্ছিল। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভান্ডারিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. তৌহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩০ কেজি ওজনের সরকারি ৩৩ বস্তাসহ মোট ১৬৩ বস্তা চাল জব্দ করেন।
স্থানীয় একটি সূত্র জানায় মায়ের দোয়া এন্টারপ্রাইজের মালিক মো. আলমগীর কবিরাজ দীর্ঘদিন ধরে পিরোজপুর জেলা ছাড়াও অন্যান্য জেলা, উপজেলার টিআর, কাবিখা ছাড়াও সরকারি সুবিধাভোগী বিভিন্ন মানুষের চাল কম মূল্যে কেনে। সেগুলোর সঙ্গে কিছু মিনিকেট চাল মিশিয়ে নুরজাহান ব্রান্ড নামের বস্তা প্রিন্ট করে এক নম্বর মিনিকেট চাল বলে বেশি দামে বিক্রি করে আসছে। ওসি জানান, উদ্ধার সরকারি চাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় উপপরিদর্শক ইদ্রিস বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে রাতেই  মামলা দায়ের করেছেন।













 সর্বশেষ সংবাদ

করোনার টিকা নিলেন অপু বিশ্বাস
জাপান ছাড়লো মেট্রোরেলের আরো ৬ কোচ
রহমতের ১০ দিন শেষ, কাল থেকে মাগফিরাত শুরু
চুক্তিভিত্তিক বিবাহ জিনিসটা কী?
আইসিইউতে করোনা রোগীকে সঙ্গ দিচ্ছে ‘ভালোবাসার হাত’
২৯ এপ্রিল থেকে বাস চালাতে চান মালিকরা
মঙ্গলে অক্সিজেন তৈরি করল নাসা
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

পৃথিবীর বুকে আরব আমিরাত জন্ম দিয়েছে যত বিস্ময়
লামায় মুক্তিপণ না পেয়ে খুন, ২৫ দিন পর লামায় মাটির নিচ থেকে লাশ উদ্ধার
একজন পরিশ্রমী-পরিচ্ছন্ন রাজনীতিক
টঙ্গীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা আহত আট
দশমিনায় স্যালাইন সংকটে দিশেহারা ডায়রিয়া রোগীর স্বজনেরা
মামলায় ফাঁসিয়ে দেয়ার অভিযোগ স্বজনদের
খানসামায় তরমুজ চাষে ব্যর্থ এক কৃষক মাচায় চাষে আরেক কৃষকের প্রস্তুতি
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]