শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


পিরোজপুরে সরকারি চাল জব্দ
প্রকাশ: শনিবার, ৬ মার্চ, ২০২১, ১২:০০ এএম |

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরের ভান্ডরিয়ার বন্দর বাজারের একটি দোকানে বিক্রির উদ্দেশে সরকারি চালের মোড়ক পরিবর্তনে সময় জব্দ করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে ভান্ডরিয়া থানার ওসি (তদন্ত) মো. মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে খেয়াঘাট সড়কে থাকা মায়ের দোয়া এন্টারপ্রাইজে দরিদ্রদের জন্য ‘শেখ হাসিনার বাংলাদেশ/ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ স্লোগান সংবলিত ৩০ কেজি ওজনের সরকারি চালের বস্তা পরিবর্তন করে নুরজাহান ব্র্যান্ড নামের মোড়কে এক নম্বর মিনিকেট চাল হিসেবে ভরা হচ্ছিল। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভান্ডারিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. তৌহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩০ কেজি ওজনের সরকারি ৩৩ বস্তাসহ মোট ১৬৩ বস্তা চাল জব্দ করেন।
স্থানীয় একটি সূত্র জানায় মায়ের দোয়া এন্টারপ্রাইজের মালিক মো. আলমগীর কবিরাজ দীর্ঘদিন ধরে পিরোজপুর জেলা ছাড়াও অন্যান্য জেলা, উপজেলার টিআর, কাবিখা ছাড়াও সরকারি সুবিধাভোগী বিভিন্ন মানুষের চাল কম মূল্যে কেনে। সেগুলোর সঙ্গে কিছু মিনিকেট চাল মিশিয়ে নুরজাহান ব্রান্ড নামের বস্তা প্রিন্ট করে এক নম্বর মিনিকেট চাল বলে বেশি দামে বিক্রি করে আসছে। ওসি জানান, উদ্ধার সরকারি চাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় উপপরিদর্শক ইদ্রিস বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে রাতেই  মামলা দায়ের করেছেন।













আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com