শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮
 
শিরোনাম: ২৯ এপ্রিল থেকে বাস চালাতে চান মালিকরা       অবশেষে মিরাজের হাত ধরে এলো প্রথম উইকেট       শপিংমলে যেতে লাগবে মুভমেন্ট পাস!       হেফাজত নেতা এহেতাসুমুল হক রিমান্ডে       করোনার দ্বিতীয় ঢেউ শুধু ভারতে নয় বিপর্যয় এনেছে বিশ্বেও       উগ্র সাম্প্রদায়িক দানবের প্রকাশ্য পৃষ্ঠপোষক বিএনপি: কাদের       পুরান ঢাকার বাবুবাজারে রাসায়নিকের গুদামে আগুন, নিহত বেড়ে ৪      


সোনারগাঁওয়ে এক নারীর শ্লীলতাহানি ও স্বামীকে কুপিয়ে জখম
আর এইচ রাকিব, নারায়ণগঞ্জ
প্রকাশ: শুক্রবার, ৫ মার্চ, ২০২১, ৪:৩৩ পিএম |

সোনারগাঁওয়ে পূর্ব শত্রুতার জের ধরে কৃষকে পিটিয়ে জখম ও তার স্ত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এঘটনায় কৃষক মরজুল হকের স্ত্রী বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে আরো ৮/১০ কে অজ্ঞাত দেখিয়ে সোনারগাঁও থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউয়নের মনাইকান্দি গ্রামের মনজুল হকের সাথে একই গ্রামের মো. সারোয়ার হোসেন গংদের সঙ্গে বিগত ইউপি সদস্য নির্বাচনকে ঘিরে বিরোধ চলে আসছিল। পূর্ব বিরোধের জের ধরে বুধবার বিকালে সারোয়ার ও তার সঙ্গীরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে উপজেলার চৌধুরীগাঁও এলাকার তিন রাস্তার মোড়ে মরজুল হক ও তার স্ত্রী জোস্না হকের পথরোধ করে কৃষক মরজুল হককে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে।

পূর্ব বিরোধের জের ধরে গতকাল বুধবার বিকালে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে উপজেলার চৌধুরীগাঁও এলাকার তিন রাস্তার মোড়ে মরজুল হক ও তার স্ত্রী জোস্না হকের পথরোধ করে কৃষক মরজুল হককে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় হামলাকারীরা জোস্নার পড়নের কাপড় ধরে টানাহেঁচড়া করে শ্লীলতাহানি করে। এসময় আত্মরক্ষার্থে তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসতে শুরু করলে হামলাকারীরা মরজুল হকের সাথে থাকা ১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে এবং প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে ওই কৃষকের স্ত্রী জোস্না উপজেলা শম্ভুপুরা ইউনিয়নের মনাইরকান্দি গ্রামের মৃত নূরনবীর ছেলে সারোয়ার হোসেন (২৮), মৃত নূর মোহাম্মদের ছেলে মো. আক্তার হোসেন (৪৮) ও মো. মোক্তার হোসেন (৫০) এবং মো. আক্তার হোসেনের স্ত্রী নাসিমা বেগম(৪০) এর নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।






আরও খবর


 সর্বশেষ সংবাদ

জাপান ছাড়লো মেট্রোরেলের আরো ৬ কোচ
রহমতের ১০ দিন শেষ, কাল থেকে মাগফিরাত শুরু
চুক্তিভিত্তিক বিবাহ জিনিসটা কী?
আইসিইউতে করোনা রোগীকে সঙ্গ দিচ্ছে ‘ভালোবাসার হাত’
২৯ এপ্রিল থেকে বাস চালাতে চান মালিকরা
মঙ্গলে অক্সিজেন তৈরি করল নাসা
করোনামুক্ত হলেন রিয়াজ
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

পৃথিবীর বুকে আরব আমিরাত জন্ম দিয়েছে যত বিস্ময়
লামায় মুক্তিপণ না পেয়ে খুন, ২৫ দিন পর লামায় মাটির নিচ থেকে লাশ উদ্ধার
একজন পরিশ্রমী-পরিচ্ছন্ন রাজনীতিক
টঙ্গীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা আহত আট
দশমিনায় স্যালাইন সংকটে দিশেহারা ডায়রিয়া রোগীর স্বজনেরা
মামলায় ফাঁসিয়ে দেয়ার অভিযোগ স্বজনদের
খানসামায় তরমুজ চাষে ব্যর্থ এক কৃষক মাচায় চাষে আরেক কৃষকের প্রস্তুতি
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]