শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮
 
শিরোনাম: অবশেষে মিরাজের হাত ধরে এলো প্রথম উইকেট       শপিংমলে যেতে লাগবে মুভমেন্ট পাস!       হেফাজত নেতা এহেতাসুমুল হক রিমান্ডে       করোনার দ্বিতীয় ঢেউ শুধু ভারতে নয় বিপর্যয় এনেছে বিশ্বেও       উগ্র সাম্প্রদায়িক দানবের প্রকাশ্য পৃষ্ঠপোষক বিএনপি: কাদের       পুরান ঢাকার বাবুবাজারে রাসায়নিকের গুদামে আগুন, নিহত বেড়ে ৪       করোনায় বিপর্যস্ত ভারত, একদিনে ৩ লাখ ৩২ হাজার আক্রান্ত      


অপহরণের আট মাস পর কিশোরী মাদ্রাসা ছাত্রী পিবিআইয়ের অভিযানে উদ্ধার
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ৭:৪৯ পিএম |

দীর্ঘ আট মাস পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ময়মনসিংহ অপহৃত কিশোরী মাদ্রাসা ছাত্রীকেউদ্ধার করেছে। আজ বৃহস্পতিবার সকালে মুক্তাগাছার মুজাটি বটতলা এলাকায় অপহরণকারী রায়হানের ভাড়া বাসা হতে এ মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করে। আজ বৃহস্পতিবার তাকে আদালতে পাঠিয়েছে পিবিআই।

পিবিআইয়ের পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, মুক্তাগাছা ঢলুয়া বিল রওজাতুল জান্নাত মহিলা মাদরাসায় মেশকাত জামাতে অধ্যয়নরত কিশোরী ছাত্রীর সাথে তারই চাচাতো ভাই রায়হানের সাথে প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের কথা তার মা নুরজাহান বেগমকে জানায় ঐ ছাত্রী। এ কথা শুনে তার মা অন্যত্র ঐ ছাত্রীর জন্য অন্যত্র বিয়ে ঠিক করে। অন্যত্র বিয়ে ঠিক করার কথা শুনে ঐ ছাত্রী বাড়ীর কাউকে কিছু না জানিয়ে গত  ১৭/০৭/২০২০ তারিখ সকালে বাড়ী থেকে বের হয়ে যায়। 

এ ঘটনায় তার মা বাদী হয়ে রায়হান সহ তার পরিবারের সদস্যদের অভিযুক্ত করে আদালতে মুক্তাগাছা থানার সিআর মামলা নং-৫৩/২০, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৭/৩০ এ দায়ের করেন।

আদালতের নির্দেশে গত ০৮/০৯/২০২০ তারিখ পিবিআই মামলাটি গ্রহণ করা হয় এবং মামলার তদন্তভার এসআই সাদেকুল সিকদারের উপর অর্পণ করা হয়। পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাসের দিক নির্দেশনায় ও তত্ত্বাবধানে তদন্তকারী কর্মকর্তা প্রযুক্তির সহায়তায় অপহৃত ঐ ছাত্রীর অবস্থান শনাক্ত করে। পরে আজ বৃহস্পতিবার মুক্তাগাছার মুজাটি বটতলা এলাকায় রায়হানের ভাড়া বাসা হতে ঐ ছাত্রীকে উদ্ধার করে। তাকে আজ বৃহস্পতিবার আদালতে পাঠানো হলো ২২ ধারায় জবানবন্দি প্রদান করেছে বলে পুলিশ সুপার আরো জানান।








আরও খবর


 সর্বশেষ সংবাদ

করোনামুক্ত হলেন রিয়াজ
অবশেষে মিরাজের হাত ধরে এলো প্রথম উইকেট
মানুষের মাঝে চাপা হাহাকার উঠেছে: জি এম কাদের
এবার আরবি ভাষায় গান গাইলেন হিরো আলমের (ভিডিও)
মুরগি ডিম দিচ্ছে না তাই থানায় অভিযোগ
কারাগারে স্বামীকে খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে গ্রেফতার স্ত্রী
পদত্যাগ করলেন হেফাজত নেতা আব্দুর রহিম
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

সিরাজগঞ্জে কোকেনসহ চার শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার
পৃথিবীর বুকে আরব আমিরাত জন্ম দিয়েছে যত বিস্ময়
লামায় মুক্তিপণ না পেয়ে খুন, ২৫ দিন পর লামায় মাটির নিচ থেকে লাশ উদ্ধার
একজন পরিশ্রমী-পরিচ্ছন্ন রাজনীতিক
টঙ্গীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা আহত আট
দশমিনায় স্যালাইন সংকটে দিশেহারা ডায়রিয়া রোগীর স্বজনেরা
মামলায় ফাঁসিয়ে দেয়ার অভিযোগ স্বজনদের
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]