শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


৪৫ জন ক্রিকেটার নিয়ে বাংলাদেশ গেমসের তিন দল ঘোষণা করল বিসিবি
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বুধবার, ৩ মার্চ, ২০২১, ৫:০০ পিএম |

বাংলাদেশ গেমসের এবারের আসরের জন্য তিনটি দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পৃথক এই তিন দলে মোট ৪৫ জন নারী ক্রিকেটারদের রাখা হয়েছে।
তিন দলের নাম হচ্ছে বাংলাদেশ লাল, বাংলাদেশ নীল ও বাংলাদেশ সবুজ। যেখানে নবম এই আসরে প্রতি দলে আছেন ১৫ জন করে ক্রিকেটার। ওয়ানডে এই লিগের টুর্নামেন্টে খেলবেন জাতীয় দল, ইমার্জিং দল ও অনূর্ধ্ব-১৯ পর্যায়ের ক্রিকেটাররা।
আগামী ৬ মার্চ থেকে শুরু হয়ে ১২ মার্চ পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ লাল দল: রাবেয়া হায়দার ঝিলিক, মোসাম্মৎ শারমিন আক্তার সুপ্তা, নিগার সুলতানা জ্যোতি (উইকেটরক্ষক), লতা মন্ডল, ফাহিমা খাতুন, নাহিদা আক্তার, জিন্নাত এশিয়া অর্থি, সুরাইয়া আজমিম, লাবনি আক্তার, পূজা চক্রবর্তী, আফিয়া হুমায়রা আনাম প্রত্যাশা, সাবাকুম নাহার চৈতি, লেকি চাকমা, রাবেয়া খাতুন ও মোসাম্মৎ মর্জিনা আক্তার মিম।
বাংলাদেশ নীল দল: মুর্শিদা খাতুন, ফারজানা হক পিঙ্কি, একা মল্লিক, শামিমা সুলতানা (উইকেটরক্ষক), ইশমা তানজিম, সালমা খাতুন, সোবহানা মোসতারি, জাহানারা আলম, মুমতা হেনা হাসনাত, রাবেয়া, ফারিয়া ইসলাম তৃষ্ণা, ফাল্গুনি চৌধুরী বণ্যা, উন্নতি আক্তার, স্বর্ণা আক্তার ও রেয়া আক্তার শিখা।

বাংলাদেশ সবুজ দল: মোসাম্মৎ শারমিন সুলতানা, সানজিদা ইসলাম, টুম্পা খাতুন (উইকেটরক্ষক), রুমানা আহমেদ, মোসাম্মৎ রিতু মনি, সুমাইয়া আক্তার, পান্না ঘোষ, সানজিদা আক্তার মেঘলা, সানদিহা ইসলাম আশা, খাদিজা-তুল-কুবরা, মিস্টি রানি সাহা, জান্নাতুল মাওয়া, দিশা বিশ্বাস. দিলারা আক্তার দোলা ও মারুফা আক্তার।  বিসিবি







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com