বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন নাগরিক কমিটির কর্মসূচি ঘোষণা
প্রকাশ: সোমবার, ১ মার্চ, ২০২১, ১২:০০ এএম |

নিজস্ব প্রতিবেদক :
স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী উদযাপন নাগরিক কমিটি বছরব্যাপী নানা কর্মসূচি পালনের সিদ্ধান্ত গ্রহণ করেছে। প্রাথমিক অবস্থায় কমিটির পক্ষ থেকে ১ মার্চ থেকে এক মাসের কর্মসূচি চূড়ান্ত করা হয়েছে। ওইদিন শিখা চিরন্তনে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হবে। গতকাল রবিবার কমিটির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এ কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচিগুলো হলো- ১ মার্চ সকাল ১০টায় সোহরাওয়ার্দী উদ্যানে শিখা চিরন্তনে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতে পুষ্পস্তবক অর্পন, ২ মার্চ স্বাধীনতার পতাকা উত্তোলন দিবস উপলক্ষে আলোচনা সভা, ৩ মার্চ স্বাধীনতার ইসতেহার পাঠ দিবস উপলক্ষে আলোচনা সভা, ৭ মার্চ বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ দিবস উপলক্ষে আলোচনা সভা, ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ‘মুক্তিযুদ্ধে নারী’ শীর্ষক আলোচনা সভা, ২২ মার্চ মুক্তিযুদ্ধ ও আজকের বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা, ২৬ মার্চ জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন ও অন্যান্য দিনে বিভাগীয় শহরে আলোচনা সভা।  স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন নাগরিক কমিটি আহ্বায়ক মো. মঞ্জুরুল হক সিকদার (ভাষাসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা ), সদস্য সচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া (মহাসচিব, বাংলাদেশ ন্যাপ), যুগ্ম আহ্বায়ক এনামুজ্জামান চৌধুরী (বীর মুক্তিযোদ্ধা ও উপদেষ্টা, জাসদ), মো. মঞ্জুর হোসেন ঈসা (মহাসচিব, এনডিপি), সৈয়দ মঈনুজ্জামান লিটু (সভাপ্রধান, গর্জো)। সদস্য- জেবেল রহমান গানি (চেয়ারম্যান, বাংলাদেশ ন্যাপ), খোন্দকার গোলাম মোর্ত্তজা (চেয়ারম্যান, এনডিপি), ভাষাসৈনিক রেজাউল করিম, বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়েজী, অধ্যাপক ইকবাল হোসেন রাজু (রাজনীতিক)।








আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com