শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


ভাঙ্গায় কিশোরীর লাশ দাফনে গ্রামবাসীর বাধা
সাড়ে তিন হাত জায়গা জুটলোনা হাবিবার ভাগ্যে!
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৬ পিএম |

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের বামনকান্দা গ্রামের কবরস্থানে গ্রামবাসীর বাধায় দাফন হলোনা কিশোরীর লাশ। ভাগ্যের নির্মমতায় হাবিবা আক্তার(১৪) নামে ওই কিশোরীর লাশ অবশেষে দাফন হল তার বাসস্থান থেকে ৭ কিলোমিটার দুরে ভাঙ্গা ঈদগাহ কবরস্থানে। সে উপজেলার মালীগ্রাম আঃ রশিদ মিয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর শিক্ষার্ধী। 

মৃতের স্বজন সায়েম সাদাত জানান, উপজেলার পৌরসদরের কুঠিবাড়ি চরকান্দা গ্রামের শাহেদ আলী উপজেলার চান্দ্রা ইউনিয়নের মালীগ্রামে গরুর খামার করে দীর্ঘ্য ২০ বছর যাবৎ বসবাস করে আসছিলেন। শাহেদ আলীর মেয়ে হাবিবা বেশ কিছুদিন যাবৎ কানের অসুখে ভুগছিলেন। 

আজ বুধবার সকালে হাবিবা হঠাৎ মারা যায়। লাশ দাফনের জন্য পাশেই বামনকান্দা বাসষ্টান্ড সংলগ্ন কবরস্থানে নিয়ে গেলে গ্রামের কবরস্থান কমিটির লোকজন লাশ দাফন করার জায়গা দিতে অস্বীকৃতি জানায়। 

গ্রামবাসীরা জানান, কবরস্থানে জায়গার সংকট রয়েছে। তাই অন্যত্র দাফন করার জন্য মৃতের স্বজনদের বলেন। বাধ্য হয়ে লাশ নিয়ে স্বজনরা ৬ কিলোমিটার দূরে ভাঙ্গা ঈদগাহ কবরস্থানে গিয়ে দাফন করেন। 







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com