শনিবার ৬ মার্চ ২০২১ ২১ ফাল্গুন ১৪২৭
 
শিরোনাম: দেশের তিন অঞ্চলে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস       ৮ মার্চ থেকে মশা নিধনের ক্র্যাশ প্রোগ্রাম শুরু       করোনাভাইরাসের উৎস জানা যাবে এ মাসেই: ডব্লিউএইচও       সৌর ব্যতিচারে বিঘ্ন ঘটতে পারে বঙ্গবন্ধু স্যাটেলাইটের সম্প্রচারে       করোনা মোকাবিলায় শীর্ষ ৩ নেতার একজন শেখ হাসিনা       বিমানের বহরে যুক্ত হলো ‘শ্বেতবলাকা’       স্কুল শিক্ষকরা দেখবেন মাদ্রাসার খাতা      


নিজেদের ব্যর্থতা ঢাকতে মানুষের স্বস্তি নষ্ট করছে বিএনপি: কাদের
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪৯ পিএম |

বিএনপি নিজেদের ব্যর্থতা ঢাকতেই মানুষের স্বস্তি নষ্ট করার পায়তারা করছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ মঙ্গলবার সকালে সড়ক ও জনপথ অধিদপ্তর আয়োজিত ‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।তিনি তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার উন্নয়নের রাজনীতিতে বিএনপির আন্দোলন ভাবনায় সংকটের কালো ছায়া ফেলেছে।

আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার মতো ভ্যাক্সিন নিয়েও বিএনপির অপরাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা ভ্যাক্সিন নিয়ে সংশয় সৃষ্টি এবং দুর্নীতির যে গল্প তৈরির অপচেষ্টা করেছিলো তা হালে পানি পায় নি।

১৩ দিনে ২৩ লাখ মানুষের ভ্যাক্সিন গ্রহণ শেখ হাসিনার সুদক্ষ ও দেশপ্রেমিক নেতৃত্বের সোনালী বার্তা বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

দেশ-বিদেশে অপপ্রচারের বাক্স খুলে বসা বিএনপি আন্দোলনের নামে আগুন সন্ত্রাস এবং দেশ ও সরকার বিরোধী আল জাজিরার অপপ্রচার একই সূত্রে গাঁথা বলে মন্তব্য করেন তিনি।

এসময় ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, বঙ্গবন্ধুর সততা থেকে শিক্ষা নিয়ে আগামীর চ্যালেঞ্জ মোকাবেলা করে এগিয়ে যেতে হবে।

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কিছু কর্মকর্তাদের সতর্ক করে বলেন তিনি বলেন, কমিশন বাণিজ্যের ধারা থেকে বেরিয়ে আসতে হবে। পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পাবনা জেলার চাটমোহর উপজেলা সম্মেলনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন।

তাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, বলেন নেতা বানাতে হবে কর্মীদের সমর্থন ও মতামতের ভিত্তিতে বানাতে হবে। সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করতে হবে, পকেট কমিটি করা যাবে না।







 সর্বশেষ সংবাদ

দেশের তিন অঞ্চলে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস
৮ মার্চ থেকে মশা নিধনের ক্র্যাশ প্রোগ্রাম শুরু
করোনাভাইরাসের উৎস জানা যাবে এ মাসেই: ডব্লিউএইচও
সৌর ব্যতিচারে বিঘ্ন ঘটতে পারে বঙ্গবন্ধু স্যাটেলাইটের সম্প্রচারে
করোনা মোকাবিলায় শীর্ষ ৩ নেতার একজন শেখ হাসিনা
নোয়াখালীর আনন্দ নীড় পাঠাগার শিক্ষার্থীদের বাতিঘর
নাগরপুরে ১ জনের লাশ উদ্ধার
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

টিকা নিলেন প্রধানমন্ত্রী (ভিডিও)
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ডিইউজের শ্রদ্ধা নিবেদন
এইচ টি ইমামের মৃত্যুতে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের শোক
ভাঙ্গায় নবাগত নির্বাহী অফিসার আজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা
অপহরণের আট মাস পর কিশোরী মাদ্রাসা ছাত্রী পিবিআইয়ের অভিযানে উদ্ধার
লন্ডন সিটির আদলে ঢাকায় পর্যটকদের জন্য আধুনিক দ্বিতল বাস
সোনারগাঁওয়ে এক নারীর শ্লীলতাহানি ও স্বামীকে কুপিয়ে জখম
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]