শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৩ ফাল্গুন ১৪২৭
 
শিরোনাম: ১ মার্চ স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও        সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮       আজও বাড়তে পারে তাপমাত্রা       শামিমার ভাগ্য নির্ধারণ আজ       প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কাল       দেশের ভাবমূর্তি আরো উজ্জ্বল করতে হবে        ঢাকায় মশা বেড়েছে চারগুণ, পদক্ষেপ না নিলে মার্চে ঘনত্ব চরমে পৌঁছাবে       


একই অনুষ্ঠানের বিচারক তারা
প্রকাশ: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম |

অভি মঈনুদ্দীন
গত ২২ ফেব্র“য়ারি ছিলো লাক্স তারকাভিনেত্রী ও কথাসাহিত্যিক শানারেই দেবী শানুর জš§দিন। তার জš§দিনের আগেরদনি রাজধানীর লালমাটিয়ায় তার নিজ বাসাতেই চিত্রনায়িকা আইরিনের উদ্যোগে রাজশাহীর উদ্দেশ্যে ঢাকা ছাড়ার আগে ঘরোয়া আয়োজনের মধ্যদিয়ে কেক কেটে জš§দিন উদযাপন করা হয়। মূলত এনটিভি’তে প্রচারের অপেক্ষায় একটি রিয়েলিটি শো’তে একসঙ্গে বিচারক হিসেবে কাজ করতে গিয়ে শানু ও আইরিনের মধ্যে চমৎকার এক বন্ধুত্বের সৃষ্টি হয়েছে। শিগগিরই এনটিভিতে প্রচার শুরু হতে যাওয়া এই অনুষ্ঠানের নাম ‘অনন্য প্রতিভা’। বাংলাদেশে প্রথম মাল্টি ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো এটি। যেকোন বয়সের বাংলাদেশী নাগরিকেরা এই অনুষ্ঠানে অংশ নিতে পারছেন। এরইমধ্যে বিচারক হিসেবে শানু ও আইরিন সিলেট, চট্টগ্রাম, খুলনা ও বরিশালে বিভিন্ন প্রতিভাবান ছেলে মেয়েদের ইয়েস কার্ড দিয়েছেন। তাদের সঙ্গে বিচারক হিসেবে আরো একজন আছেন। তিনি হচ্ছেন সঙ্গীতশিল্পী পুলক। গতকাল শানু ও আইরিন রাজশাহীর উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। আজ রাজশাহী’তে তারা অনন্য প্রতিভা খুঁজে বের করার চেষ্টা করবেন। ‘অনন্য প্রতিভা’ অনুষ্ঠানটির প্রাইমারি রাউ­ের বিচারক হিসেবে কাজ করছেন শানু ও আইরিন। অনুষ্ঠানটি প্রযোজনা ও পরিচালনা করছেন ওয়াহিদুল ইসলাম শুভ্র। অনুষ্ঠানটির বিচারক হিসেবে কাজ করা প্রসঙ্গে শানু বলেন, ‘আমরা সত্যিকারের প্রতিভা খুঁজে বের করার ক্ষেত্রে অনেক সময় নিচ্ছি। ধৈর্য্য ধরে অংশগ্রহকারীদের প্রতিভা বের করে আনার চেষ্টা করছি। অনেক রিয়েলিটি শো’তে দেখা যায় যে প্রতিযোগিদের সঙ্গে খারাপ আচরণ করা হয়, আমরা তা করছিনা। যতোটা বিনয়ের সঙ্গে প্রতিযোগিদের অনুপ্রেরণা দিয়ে তাদের প্রতিভা বের করে আনার চেষ্টা করছি।’ আইরিন বলেন, ‘বিচারক হিসেবে এর আগে আমার কখনোই কাজ করা হয়ে উঠেনি। তাই প্রথম যেদিন বিচারক হিসেবে কাজ শুরু করি সেদিন কিছুটা ভয়ে ছিলাম। কিন্তু যেহেতু এটি একটি টিম ওয়ার্ক, তাই পরে একসঙ্গে কাজ করতে গিয়ে সেই ভয়টা চলে গেছে। তবে এই অনন্য প্রতিভায় আমরা গানেই বেশি প্রতিভাবান সঙ্গীতশিল্পী পাচ্ছি। তবে আমাদের প্রত্যাশা আছে যে সার্কাস’সহ আমাদের হারিয়ে যাওয়া ঐতিহ্যগুলো’তে প্রতিভাবানদের পাবো। তাতে করে আমার মনে হয় যে সার্কাস করতে পারে বা অন্যকিছু করতে পারে সে ভালো একটি প্লাটফরম পেলো।’ জানা যায়, আগামী মার্চ মাস থেকে এনটিভিতে ‘অনন্য প্রতিভা’র অডিশন রাউণ্ড’র পর্বগুলোর প্রচার শুরু হবে। এদিকে আজ রাজশাহী শিল্পকলা একাডেমি’তে প্রতিভাবানদের খুঁজে বের করার পাশাপাশি আগামী ২৫ ফেব্র“য়ারি বগুড়ার শহীদ টিটু মিলনায়তেন এবং পরবর্তীতে আগামী ২৮ ও ১ মার্চ ঢাকায় বিচারকরা প্রতিভাবানদের খুঁজে বের করবেন। উল্লেখ্য শানু একজন লাক্স সুপাস্টার এবং আইরিন ইউ গট দ্য লুক’এ বেস্ট স্মাইল হওয়া তারকা।
    ছবি: আলিফ হোসেন রিফাত










 সর্বশেষ সংবাদ

rnrn Kv‡jv UvKv mv`v Kivirnmy‡hvM †Kb?
১ মার্চ স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও
দাম বেড়েছে ব্রয়লার মুরগির
গৃহবন্দিত্ব শেষে খোলা বাতাসে টাইগাররা
সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮
আজও বাড়তে পারে তাপমাত্রা
শামিমার ভাগ্য নির্ধারণ আজ
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

প্রধানমন্ত্রী আছেন বলেই দেশে উন্নয়ন হচ্ছে: রুহুল আমিন মাদানী
মাদারীপুর পৌরসভার নির্বাচনী ইশতেহার ঘোষণা
ইউএস-বাংলার এয়ারক্রাফটের সেফটি ট্রেনিংয়ের সফল সমাপ্তি
গফরগাঁওয়ে ভ্রাম্যমান আদালতে হোটেলে ও অনুমোদনহীন লরির জরিমানা
গফরগাঁওয়ে সাজাপ্রাপ্ত আসামিসহ চার মাদক বিক্রেতা গ্রেফতার-বড় ব্যবসায়ীরা ধরা ছোঁয়ার বাহিরে
আক্কেলপুরে ‘তথ্য আপার’ উঠান বৈঠক
নাগরপুরে তৃতীয় বারের মত মোকনা ইউপি চেয়ারম্যান হতে চান কোকা
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]