বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


যড়যন্ত্রকারীদের মুখে ছাই দিয়ে দেশকে এগিয়ে নিচ্ছে সরকার: শাওন
তৈয়বুর রহমান (তুহিন), চরফ্যাশন (ভোলা)
প্রকাশ: শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০৫ পিএম |

সরকার দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের মুখে ছাই দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি। 

তিনি বলেছেন, আলজাজিরা আগেও দেশ নিয়ে অপপ্রচার করেছে। হেফাজতে ইসলামের আন্দোলনের সময় আলজাজিরা বলেছিল ২০০ লোক মারা গেছে। এ চ্যানেলটি কখনই বাংলাদেশের ভালো কিছু প্রচার করে না। আজ করোনামুক্তে বিশ্বে বাংলাদেশ ২০তম। বিশ্বের উন্নত দেশে এক দিনে করোনায় যত মৃত্যু হয়েছে এ দেশে এক বছরেও সেই পরিমাণ মানুষ মারা যায়নি। বাংলাদেশ আজ প্রবৃদ্ধি অর্জনকারী বিশে^র পাঁচটি দেশের মধ্যে একটি। শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধা ৬ ঘটিকার সময় লালমোহন ইউনিয়নস্থ ৭নং ওয়ার্ড দ্বীপবন্ধু পরিষদ প্রাঙ্গনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের সময় এ কথা বলেন তিনি।

এমপি বলেন, এ সরকারের অগ্রগতিকে বিতর্কিত করতে দেশীয় এবং আন্তজার্তিক ষড়যন্ত্রকারীরা আবার মাথাচাড়া দিয়েছে। প্রতিক্রিয়াশীল চক্র বিশেষ করে একাত্তরের পরাজিত শক্তি বিদেশি ষড়যন্ত্রে এ দেশকে আবার পিছিয়ে দিতে চায়।  







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com