শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


গৌরনদীতে করোনা টিকার রেজিষ্ট্রেশন ও প্রদান সংক্রান্ত মতবিনিময় সভা
গৌরনদী প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩২ পিএম |

আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) বরিশালের গৌরনদী উপজেলায় কোভিট-১৯ টিকা প্রাপ্তির রেজিষ্ট্রেশন ও টিকা প্রদান সংক্রান্ত মতবিনিময় সভা গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়। সভায় গৌরনদীতে করোনার টিকা প্রদানের সার্বিক বিষয় নিয়ে মতবিনিময় ও আলোচনা হয়। সভায় গৌরনদীতে করোনার টিকা প্রদানে সরকারি কর্মকর্তা, ডাক্তার, স্বাস্থ্যকর্মীসহ সকলে আন্তরিকতার সাথে সেবা প্রদানের জন্য উপস্থিত সকলে সন্তোষ প্রকাশ করেন।

এ সময় বরিশাল জেলার সির্ভিলসাজন ডাঃ মোহাম্মদ মনোয়ার হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, ভাইস চেয়ারম্যন জিনিয়া আফরোজ হেলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আরিফুর রহমান প্রিন্স, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাঈয়েদ মো. আমরুল্লাহ, গৌরনদী প্রেসক্লাব সভাপতি বিশ্বজিত সরকার বিপ্লব, সাধারন সম্পাদক এম আলমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com