শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


ক্ষুদ্র উদ্যোক্তার কাছে পণ্য পৌঁছাবে ইভ্যালির ‘এসএমই ডিল’
প্রকাশ: মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম |

অর্থনৈতিক ডেস্ক :
সারা দেশের কারখানা থেকে উৎপাদিত পণ্য ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তা ও বিক্রেতাদের কাছে সহজে পৌঁছে দিতে দেশের অন্যতম ডিজিটাল মার্কেটপ্লেস ইভ্যালি নিয়ে এসেছে ‘এসএমই ডিল’। এর মাধ্যমে ইভ্যালির প্ল্যাটফর্মে অর্ন্তভুক্ত পণ্য উৎপাদকের কাছ থেকে পাইকারি ও খুচরা ব্যবসায়ী এবং ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তারা সরাসরি অর্ডার করতে পারবেন। আর অর্ডার করা পণ্য যথাসময়ে ব্যবসায়ীদের দোরগোঁড়ায় পৌঁছে দেওয়ার বিষয়টি নিশ্চিত করবে ইভ্যালি। গতকাল সোমবার ইভ্যালির প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ‘এসএমই ডিল’ সম্পর্কে বিস্তারিত জানান প্রতিষ্ঠানটির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম। সাজ্জাদ আলম বলেন, ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের বড় অর্ডারের ক্ষেত্রে খুবই আকর্ষণীয় মূল্যে পণ্য সরবরাহ করা হবে। এছাড়া অর্ডারকৃত পণ্য সময়মতো ডেলিভারির জন্য বিশেষ লজিস্টিক সাপোর্টের ব্যবস্থা থাকবে। সব ধরনের পণ্য দেশের যেকোনো স্থানে চাহিদা অনুযায়ী পৌঁছে দেওয়াই হলো ইভ্যালির আসল শক্তি।













আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com