সোমবার ১ মার্চ ২০২১ ১৬ ফাল্গুন ১৪২৭
 
শিরোনাম: বিদ্রোহীদের মনোনয়ন নয়        বেনাপোল দিয়ে পালিয়েছেন পি কে হালদার       পোশাক খাতে ভিয়েতনামকে পেছনে ফেলল বাংলাদেশ        প্রগতিশীল ছাত্র জোটকে ধন্যবাদ জানালো পুলিশ       একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে : কাদের        করোনা কেড়ে নিল আরও ৮ প্রাণ,নতুন আক্রান্ত ৫৮৫        এক বছরের মধ্যে বন্ধ সিনেমা হল চালু হবে: তথ্যমন্ত্রী      


সিরাজগঞ্জে পৌর আ’লীগ নেতার বাড়ীতে বোমা নিক্ষেপ
সুজন সরকার, সিরাজগঞ্জ
প্রকাশ: সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১, ৬:৩১ পিএম |

সিরাজগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে পৌর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মো. নজরুল ইসলাম হাশেমের বাড়ীতে বোমা নিক্ষেপের অভিযোগ উছেঠে জাহাঙ্গীর হোসেন ভুট্ট গংদের বিরুদ্ধে।

এই ঘটনায় সোমবার দুপুরে ৬ জনের নাম উল্লেখ্য করে সদর থানায় লিখিত অভিযোগ করেছেন মো. নজরুল ইসলাম হাশেম। এর আগে গত রবিবার রাত ১১ টার দিকে পৌর এলাকার হোসেনপুর দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে। রাতেই পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে বোমার আলামত উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অভিযুক্তরা হলো, পৌর এলাকার চর মালশাপাড়া গ্রামের মৃত চান্দালী শেখের ছেলে মো. জাহাঙ্গীর আলম ভুট্ট (৫০), মো. বাবু শেখ (৩৬), মো. মুরাদ শেখ (২৭), মো. শামসুল হক হুকুর ছেলে কবুতর খোকন (৫০), মৃত আজিজের ছেলে মো. ইমরান (২৮) ও মৃত মকবুল হোসেনের ছেলে মো. সাগর (৫০)।
 
এ বিষয়ে পৌর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মো. নজরুল ইসলাম হাশেম জানান, পৌর নির্বাচনকে কেন্দ্র করে আমার লোকজনদের হত্যার উদ্দেশ্যে মারপিট করে আহত করেছে এবং আমাকে প্রাণনাশের হুমকি দিলে আমি বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করি। যার মামলা নং-১৩, তারিখ ১১/০১/২০২১। এরই ধারাবাহিকতায় গত রবিবার রাত ১১টার দিকে ৫/৬জন মিলে আমার বাড়ীর ৩য় তলার জানালা লক্ষ করে দুইটি বোমা নিক্ষেপ করে। বোমা দুটি জানালা না লেগে দেয়ালে লেগে বিকট শব্দ হয়। এসময় আমি টর্স লাইটের আলোতে ঐ আসামীদের দেখতে পায়। এসময় আশপাশের লোকজন এগিয়ে আসলে জাহাঙ্গীর হোসেন ভুট্ট গংরা পালিয়ে যায়। তিনি আরো বলেন, পরিবার পরিজন নিয়ে আমি এখন নিরাপত্তাহীনতায় রয়েছি।  

এ ব্যাপারে সিরাজগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকী জানান, বোমা নিক্ষেপের ঘটনার খবর পেয়ে পুলিশ পরির্দশন করে বোমা বিস্ফোরণের আলামত সংগ্রহ করেছে। এই ঘটনায় মো. নজরুল ইসলাম হাশেম বাদী হয়ে একটি এজাহার দায়ের করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।





আরও খবর


 সর্বশেষ সংবাদ

গফরগাঁওয়ে জাতীয় বীমা দিবসের র‌্যালী ও আলোচনাসভা
বিদ্রোহীদের মনোনয়ন নয়
রহস্যে ঘেরা কঙ্কালের হ্রদ! দিশেহারা বিজ্ঞানীরা
পুলিশের গাড়িতে আগুন দিন, আসামি আমি হবো: নূর
ফেব্রুয়ারিতেও রেমিট্যান্সে রেকর্ড
মাকে যেন দিও না ব্যথা
খুলনায় নিয়মবহির্ভূত অট্টালিকা নির্মাণে হিড়িক, বাড়ছে ঝুঁকি
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

এনটিভিতে আজ গাইবেন রুকসার রহমান
সোলার থেকে ২০ বছরে ৩০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনের মহাপরিকল্পনা
সুনিদির্ষ্ট সময়ের আগেই ৭৫নং প্রকল্পের কাজ শেষ
কুড়িগ্রামে কোয়াব কমিটি পরিচিতি সভা অনুষ্ঠিত
আক্কেলপুরে বীমা দিবস উদযাপন
সুনামগঞ্জে শ্যালক হত্যার দায়ে দুলাভাই গ্রেফতার
সন্দীপ এসোসিয়েশন ফ্রান্সের কমিটি গঠন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]