শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
 
শিরোনাম: নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাবে বাংলাদেশ       ইংরেজি নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা       একদিনে শনাক্ত আরও ৫১২ জন       দেশে আরও ৩ জনের ওমিক্রন শনাক্ত       সবার আগে বর্ষবরণ করলো নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া       শেষ সূর্যাস্ত দেখতে সৈকতে ভিড়       ২০২১ সালে ধর্ষণের শিকার অন্তত ১৩২১ নারী!      


৪-৫ দিনের মধ্যে দেশের সব জেলায় পৌঁছে যাবে টিকা: পাপন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১, ৩:৩৩ পিএম |

সব প্রক্রিয়া শেষে আগামী চার-পাঁচদিনের মধ্যে দেশের সব জেলায় করোনাভাইরাসের ভ্যাকসিন পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছেন বেক্সিমকো ফার্মাসিটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হাসান পাপন এমপি। সোমবার (২৫ জানুয়ারি) ভারতের সেরাম ইনস্টিটিউট থেকে আসা চুক্তির তিন কোটি টিকার প্রথম চালান ৫০ লাখ ডোজ গ্রহণকালে বিমানবন্দরে সাংবাদিকদের এ তথ্য জানান পাপন।

তিনি বলেন, ‘এখন থেকে প্রতিমাসে ৫০ লাখ ডোজ ভ্যাকসিন বেক্সিমকোর মাধ্যমে বাংলাদেশে আসবে। এই ভ্যাকসিন পরিবহনের জন্য আমরা বিশেষ কার্ভার্ড ভ্যান কিনেছি। যা আমাদের কাছে আগে ছিল না। আজ ৯টি ভ্যান ভ্যাকসিন বহন করছে। মার্চে আরও ভ্যান আসবে।’

পাপন বলেন, ‘মুম্বাই থেকে এই ভ্যাকসিন ঢাকায় এসেছে। বিমানবন্দর থেকে এগুলো বেক্সিমকোর ওয়্যারহাউজে/গুদামে যাবে। সরকারকে দেওয়ার আগ পর্যন্ত প্রতিটি ভ্যাকসিন চেক করে দেখা হবে। কোথাও কোনও ত্রুটি, ড্যামেজ বা শর্টেজসহ কোনও রকমের সমস্যা থাকে তবে সেগুলো বেক্সিমকো ফার্মা নিয়ে যাবে। সেগুলোর দায় বেক্সিমকোর। সরকারকে আমরা নিখুঁদ ভ্যাকসিন দেবো।’

এর আগে সকাল ১০টার কিছু পর ভ্যাকসিন নিয়ে এয়ার ইন্ডিয়ার একটি বিমান হযরত শাহজালার আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com