মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ ১২ মাঘ ১৪২৭
 
শিরোনাম: ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন       টাইগারদের কাছে বাংলাওয়াশ উইন্ডিজ       ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন সম্পাদক হৃদয়       ১৮ মার্চ থেকে বইমেলা       নৌযান শ্রমিকদের কর্মবিরতি, যাত্রীদের দুর্ভোগ       বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার পেলেন যারা       পি কে হালদারের ২ সহযোগী পাঁচদিনের রিমান্ডে      


চসিক নির্বাচনী সহিংসতা কাউন্সিলর প্রার্থীসহ ১১ জন রিমান্ডে
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম |

চট্টগ্রাম ব্যুরো :
চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানাধীন পাঠানটুলী এলাকায় গোলাগুলিতে একজন নিহতের ঘটনায় দায়ের হওয়া মামলায় প্রধান আসামি কাউন্সিলর প্রার্থী আবদুল কাদেরসহ ১১ জনকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বুধবার বিকেলে আসামিদের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে হাজির করা হলে আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডর আদেশপ্রাপ্ত ১১ আসামি হলেন-আবদুল কাদের, হেলাল উদ্দিন প্রকাশ হেলাল, ওবাইদুল করিম মিন্টু, আসাদ রায়হান, ইমরান হোসেন ডলার, দিদার উল্লাহ, মিনহাজ হোসেন ফরহাদ, শহিদুল ইসলাম প্রকাশ সাহেদ, জাহিদুল আলম জাহিদ, শহিদুল ইসলাম এবং আবদুর রহমান। এদের মধ্যে মিনহাজ হোসেন ফরহাদ, শহিদুল ইসলাম প্রকাশ সাহেদ, জাহিদুল আলম জাহিদ, শহিদুল ইসলাম, আবদুর রহমান এ মামলার সন্দিগ্ধ আসামি।  বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের সংশ্লিষ্ট সাধারণ নিবন্ধন শাখার দায়িত্বরত কর্মকর্তা। মামলার তদন্ত কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহাদাত হোসেন খান বলেন, এজাহারনামীয় ছয়জন ও সন্দিগ্ধ ৫ জনসহ মোট ১১ জনকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছিল। আদালত শুনানি শেষে প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। গত মঙ্গলবার রাতে ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ডের মগপুকুর পাড় এলাকায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ও ‘বিদ্রোহী’ প্রার্থী ও সদ্য সাবেক কাউন্সিলর আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় গুলিবিদ্ধ দুইজনকে হাসপাতালে নেওয়া হলে আজগর আলী বাবুল (৫৫) নামে একজন মারা যান। নিহত আজগর আলী বাবুল আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থক।  গতকাল ভোরে ‘বিদ্রোহী’ কাউন্সিলর প্রার্থী আবদুল কাদেরকে প্রধান আসামি করে মোট ১৩ জনকে এজাহারনামীয় আসামি করে মামলা দায়ের হয় ডবলমুরিং থানায়। এছাড়া ৩০-৪০ জনকে অজ্ঞাত আসামি করা হয়। মামলার এজাহারনামীয় আসামিরা হলেন, আবদুল কাদের, হেলাল উদ্দিন প্রকাশ হেলাল, ওবাইদুল করিম মিন্টু, আবদুল ওয়াদুদ রিপন, আবদুর রহিম রাজু, আসাদ রায়হান, আলাউদ্দিন আলো, ইমরান হোসেন ডলার, দিদার উল্লাহ, সালাউদ্দিন সরকার, দেলোয়ার রশিদ, আলমগীর ও আবদুন নবী।  







 সর্বশেষ সংবাদ

সব মাদরাসা খোলার প্রস্তুতি নেয়ার নির্দেশ
৬ মাসে রাজস্ব আদায় ১ লাখ ১০ হাজার কোটি টাকা
করোনা মোকাবেলায় সরকার আগেই ব্যর্থ হয়েছে: মির্জা ফখরুল
ডিআইজি প্রিজন্স পার্থ গোপালের দুর্নীতির মামলা চলবে
করোনা নিয়ে ট্রাম্পের গোপন তথ্য ফাঁস
অমর একুশে গ্রন্থমেলা ১৮ মার্চ থেকে শুরু
এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের খাদ্য নিরাপত্তা বিষয়ক ট্রেনিং অনুষ্ঠিত
কোটালীপাড়ায় রাস্তা নির্মাণে বাঁধা, এলাকাবাসীর ক্ষোভ
সিরাজগঞ্জে পৌর আ’লীগ নেতার বাড়ীতে বোমা নিক্ষেপ
নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখম
সিরাজগঞ্জে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
জয়পুরহাটে মাদক, জঙ্গিবাদ, নারী নির্যাতন প্রতিরোধে জনসচেতনতামূলক সমাবেশ
সৈয়দ আহমদ উল্লাহ্ (ক.) মাইজভান্ডারীর ওরশ সম্পন্ন
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]