শনিবার ১৬ জানুয়ারি ২০২১ ১ মাঘ ১৪২৭
 
শিরোনাম: ব্যয়ের সঙ্গে বাড়ছে সঞ্চয়ও        মাকে ‘সরি’ লিখে ছেলের আত্মহত্যা        আবারও শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত       দক্ষিণ পূর্ব এশিয়ার যোগাযোগ প্রসারে মুখ্য ভূমিকায় বাংলাদেশ       এ মাসে ৬৬ হাজার পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহার        সরকারি স্কুলে ২০ জানুয়ারির মধ্যে ভর্তির নির্দেশ        দেশে ২৪ ঘণ্টায় ১৩ জনের মৃত্যু, শনাক্ত ৭৬২       


মিথ্যা মামলা দিয়ে আন্দোলন দমন করা যাবে না: ফখরুল
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১, ২:২৪ পিএম |

মিথ্যা মামলা দিয়ে গণতান্ত্রিক আন্দোলন দমন করা যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  

বুধবার (১৩ জানুয়ারি) দুপুর ১২টা ৪০ মিনিটে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নোয়াখালী জেলা ও দায়রা জজ আদালতে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে ঢাকা উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, এই সরকার আপোষহীন নেতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ভয় পায়। এজন্য সময়ে সময়ে মিথ্যা মামলা দেয়। মিথ্যা মামলা দিয়ে গণতান্ত্রিক আন্দোলন দমন করা যাবে না।  

‘গণতন্ত্রকে ধ্বংস করতে এই অবৈধ ও লুটপাটের সরকার ১২ বছর ধরে বিরোধীদের উপর স্টিম রোলার চালাচ্ছে। ৩৫ হাজার মিথ্যা মামলা দেওয়া হয়েছে। মিথ্যা মামলা দিয়ে দাবিয়ে রাখা যাবে না। বাংলাদেশের মানুষ সংগ্রামী। তারা সংগ্রাম করে দেশে ফের গণতান্ত্রিক শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করবে। ’ 

বিএনপি মহাসচিব বলেন, এ দেশে আইনের শাসন নেই। কোভিড-১৯ পরিস্থিতিতেও রাষ্ট্রের টাকা মেরেছে। এই সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। সুপরিকল্পিত ভাবে সাংবিধানিক প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে। আমি সরকারকে বলবো, তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা তুলে দিন। সময় এসেছে অন্যায়ের প্রতিবাদ করার। গণতান্ত্রিক আন্দোলনে লড়াই করার। তাই জনগণকে আহবান জানাচ্ছি, আসুন এই স্বৈরতন্ত্রের বিরুদ্ধে লড়াইয়ে শামিল হোন। প্রতিবাদ করুন। তাহলে একদিন জনগণের শাসন প্রতিষ্ঠা হবে।  

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিবুন্নবী খান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের সঞ্চালনায় সমাবেশে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ বিএনপির কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।







 সর্বশেষ সংবাদ

ব্যয়ের সঙ্গে বাড়ছে সঞ্চয়ও
মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স: ক্রীড়া প্রতিমন্ত্রী
কলমাকান্দায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর পাচ্ছেন ১০১ পরিবার
দলের ত্যাগী নেতারা স্বেচ্ছাসেবকলীগে কাজ করছেন: স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল
হƒতিকের ‘ফাইটার’ সিনেমার বাজেট ২৯০ কোটি টাকা!
বরুণ ধাওয়ানের বিয়ে বিলাসবহুল রিসোর্টে ৩ দিনের আয়োজন
ঈদ ধারাবাহিকে সাব্বির উর্মিলা ও আইরিন তানি
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

যেকোন দুর্যোগ পরিস্থিতিতে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা মানুষের সেবা দিতে প্রস্তুত : নির্মল রঞ্জন গুহ
পিতার শিক্ষা পুঁজি করে কাজ করছি: প্রধানমন্ত্রী
নাগরপুরে মানবতার পরিচয় দিলেন রনি
মাদারীপুরে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের নিয়ে প্রতিনিধি সভা
ঘুড়ি উৎসব সংস্কৃতিরই একটি অংশ: তথ্যমন্ত্রী
পরনের কাপড় ছাড়া কিছুই নেই
করোনায় আক্রান্ত জিএম কাদের
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]