শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ ১ মাঘ ১৪২৭
 
শিরোনাম: ব্যয়ের সঙ্গে বাড়ছে সঞ্চয়ও        মাকে ‘সরি’ লিখে ছেলের আত্মহত্যা        আবারও শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত       দক্ষিণ পূর্ব এশিয়ার যোগাযোগ প্রসারে মুখ্য ভূমিকায় বাংলাদেশ       এ মাসে ৬৬ হাজার পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহার        সরকারি স্কুলে ২০ জানুয়ারির মধ্যে ভর্তির নির্দেশ        দেশে ২৪ ঘণ্টায় ১৩ জনের মৃত্যু, শনাক্ত ৭৬২       


কুমিল্লায় ট্রেনের ধাক্কায় বাবা ছেলে নিহত
মহিউদ্দিন ভূইয়া, কুমিল্লা
প্রকাশ: মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১, ৫:৩৫ পিএম |

চিপস কিনতে বাবার সঙ্গে দোকানে গিয়েছিল পাঁচ বছরের জিসান। বাবা দোকান থেকে চিপস কেনার এক ফাঁকে জিসান চলে যায় পাশের রেললাইনে। হঠাৎ ট্রেন আসতে দেখে ছেলেকে রক্ষায় ছুটে যান বাবা মাহবুবুল হক (৫০)। কিন্তু শেষ রক্ষা হয়নি। ট্রেনে কাটা পড়ে একসঙ্গে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে।

সোমবার বিকেল কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মক্রবপুর ইউনিয়নের বান্নাঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মর্মান্তিক এই দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন বান্নাঘর গ্রামের মাহবুবুল হক (৫০) ও তাঁর ছেলে জিসান (৫)।

মৃত্যুর তথ্য নিশ্চিত করে রেলওয়ে পুলিশের লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেল সোয়া পাঁচটার দিকে উপজেলার বান্নাঘর গ্রামের প্রয়াত দলিলুর রহমানের ছেলে মাহবুবুল হক তাঁর ছেলেকে নিয়ে রেললাইনের পাশে একটি দোকানে যান। মাহবুবুল হক তাঁর ছেলের জন্য চিপস কেনার সময় ছেলে জিসান রেললাইনে উঠে যায়। এ সময় ঢাকাগামী মহানগর গোধূলি ট্রেন চলে আসে। ছেলেকে বাঁচাতে বাবা এগিয়ে গেলে ট্রেনে কাটা পড়ে বাবা-ছেলের মৃত্যু হয়।

নাঙ্গলকোটের স্টেশনমাস্টার রফিকুল হায়দার চৌধুরী বলেন, ঢাকাগামী ৭০৩ নম্বর মহানগর গোধূলি ট্রেনে লাকসাম উপজেলার নাওটি স্টেশন এলাকার পার্শ্ববর্তী বান্নাঘর গ্রামে দুজনের মৃত্যুর ঘটনা ঘটে। বিষয়টি লাকসাম জিআরপি থানাকে অবহিত করা হয়েছে।





আরও খবর


 সর্বশেষ সংবাদ

ব্যয়ের সঙ্গে বাড়ছে সঞ্চয়ও
মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স: ক্রীড়া প্রতিমন্ত্রী
কলমাকান্দায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর পাচ্ছেন ১০১ পরিবার
দলের ত্যাগী নেতারা স্বেচ্ছাসেবকলীগে কাজ করছেন: স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল
হƒতিকের ‘ফাইটার’ সিনেমার বাজেট ২৯০ কোটি টাকা!
বরুণ ধাওয়ানের বিয়ে বিলাসবহুল রিসোর্টে ৩ দিনের আয়োজন
ঈদ ধারাবাহিকে সাব্বির উর্মিলা ও আইরিন তানি
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

যেকোন দুর্যোগ পরিস্থিতিতে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা মানুষের সেবা দিতে প্রস্তুত : নির্মল রঞ্জন গুহ
পিতার শিক্ষা পুঁজি করে কাজ করছি: প্রধানমন্ত্রী
নাগরপুরে মানবতার পরিচয় দিলেন রনি
ঘুড়ি উৎসব সংস্কৃতিরই একটি অংশ: তথ্যমন্ত্রী
মাদারীপুরে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের নিয়ে প্রতিনিধি সভা
পরনের কাপড় ছাড়া কিছুই নেই
করোনায় আক্রান্ত জিএম কাদের
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]