বুধবার ২৭ জানুয়ারি ২০২১ ১৩ মাঘ ১৪২৭
 
শিরোনাম: টিকা কার্যক্রম উদ্বোধন বুধবার, প্রস্তুত কুর্মিটোলা       হোস্টেল সুপার-প্রহরীদের দায়িত্বে অবহেলা ছিল        নির্বাচন কমিশনের সিনিয়র সচিব আলমগীর ওএসডি       ৭ ফেব্রুয়ারি থেকে সারাদেশে টিকাদান: স্বাস্থ্যমন্ত্রী       বাংলাদেশ ভ্রমণে মার্কিন নাগরিকদের জন্য সতর্কতা       দেশে করোনায় আরও ১৪ মৃত্যু, শনাক্ত ৫১৫       দিল্লিতে পুলিশের সাথে কৃষকদের ব্যাপক সংঘর্ষ      


নাঈমের জš§দিন এবং মিমের সঙ্গে ‘যদি বড় হতে চাও’
প্রকাশ: রোববার, ২৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম |

অভি মঈনুদ্দীন :
নাটকে অভিনয়ে নিয়মিতই এখন এফ এস নাঈম। বহুমাত্রিক চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে করে নাঈম নির্মাতাদের কাছেও বেশ প্রিয় হয়ে উঠেছেন। যে কারণে একই ঘরানার চরিত্রে নং বরং ভিন্নধর্মী চরিত্রগুলোতে তাকে হরহামেশাই এখন অভিনয়ে দেখা যায়। অবশ্য নাঈম নিজেও এখন নাটকে অভিনয়ের ব্যাপারে ভীষণ চুজি। চরিত্র এবং পুরো নাটকের গল্প ভালোলাগলেই নাঈম অভিনয় করছেন নাটকে। এই সময়ে নাঈম আফসানা মিমি’র নির্দেশনায় বাংলাদেশ টেলিভিশনের জন্য ‘শায়ানকাল’ নামের একটি ধারাবাহিক নাটকের প্রথম লটের কাজ শেষ করেছেন। এই ধারাবাহিকটি নিয়ে নাঈম খুউব আশাবাদী। আফসানা মিমি’র নির্দেশনায় কাজ করতে পারাটার মধ্যে নাঈমের নিজের মধ্যে ভীষণ ভালোলাগা কাজ করছে। এদিকে এরইমধ্যে নাঈম নতুন আরো একটি ধারাবাহিক নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্দেশনায় ‘হাওয়াই মিঠাই’ ধারাবাহিকের কাজ শুরু করতে যাচ্ছেন। এই ধারাবাহিকটি নিয়েও খুব আশাবাদী নাঈম। এদিকে নাঈম ও নাদিয়া মিম এরইমধ্যে শেষ করেছেন খন্ড নাটক ‘যদি বড় হতে চাও’র কাজ। নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্ত্বনু এবং নির্মাণ করেছেন স্বপন বিশ্বাস। এতে আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আশিক চৌধুরী ও মাহা। এর আগে নাঈম ও মিম বেশকিছু নাটকে একসঙ্গে অভিনয় করেছেন। যারমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘প্রিয়ন্তী’, ‘রোদেলা বৃষ্টি’, ‘পরম্পরা’, ‘মুখের দিকে দেখি’, ‘মধ্যবিত্ত’ ইত্যাদি বিশেষত উল্লেখযোগ্য। এদিকে নাঈমের আজ জš§দিন। জš§দিন প্রসঙ্গে নাঈম বলেন, ‘মনটা এমনিতেই ভীষণ খারাপ। কারণ গেলো ২৭ নভেম্বর আমাদের পরম শ্রদ্ধেয় কিংবদন্তী অভিনেতা আলী যাকের স্যার ইন্তেকাল করেছেন। পুরো পরিবেশটাই আসলে এখন ভীষণ ভারী হয়ে আছে। কেমন জানি লাগছে চারপাশটা। তাই এমন পরিবেশে জš§দিন নিয়ে কোনই পরিকল্পনা নেই। বাসাতেই থাকবো। নাদিয়ারও গতকাল মানিকগঞ্জ শুটিং ছিলো। কিন্তু নাদিয়াও আজ কোন শুটিং করবেনা। বাবা মাকে সময় দিবো। আর পারিবারিকভাবে কিছু ঘরোয়া আয়োজনতো থাকেই , তাতে অংশ নিবো। এভাবেই কেটে যাবে জš§দিন। সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন ভালো রাখেন সুস্থ রাখেন।’ অভিনয়ে ক্যারিয়ারের শুরুর দিকে এফ এস নাঈম খিজির হায়াত খানের পরিচালনায় ‘জাগো’ নামের একটি সিনেমাতে অভিনয় করেছিলেন। এতে তার সহশিল্পী ছিলেন ফেরদৌস, বিন্দু, রওনক হাসান, আরেফিন শুভ’সহ আরো অনেকে। পরবর্তীতে ‘রংধনু’ নামের একটি সিনেমাতেও অভিনয় করেছিলেন। এতে তার বিপরীতে ছিলেন আঁচল ও অ্যানি খান। কিন্তু এই সিনেমাটি আর কোনদিন আলোর মুখ দেখলোনা।     
ছবি: মোহসীন আহমেদ কাওছার













 সর্বশেষ সংবাদ

ডিআইজি মিজানের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২ ফেব্র“য়ারি
নির্বাচনী উত্তাপ পাথরঘাটায় দফায় দফায় সংঘর্ষে রণক্ষেত্র
হাইকোর্ট এলাকায় হামিদুল হত্যার রহস্য উদ্ঘাটন, গ্রেপ্তার ৫
ফের উত্তপ্ত রোহিঙ্গা ক্যাম্প গোলাগুলিতে নিহত ১
নির্বাচন কমিশনের নতুন সচিব হুমায়ুন কবীর
হোস্টেল সুপার-প্রহরীদের দায়িত্বে অবহেলা ছিল
সব জেলায় থাকবে রেল নেটওয়ার্ক: রেলমন্ত্রী
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

কোটালীপাড়ায় রাস্তা নির্মাণে বাঁধা, এলাকাবাসীর ক্ষোভ
সিরাজগঞ্জে পৌর আ’লীগ নেতার বাড়ীতে বোমা নিক্ষেপ
নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখম
সিরাজগঞ্জে ১শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
সিরাজগঞ্জে আ'লীগ নেতার বাড়িতে বোমা হামলার অভিযোগে সংবাদ সম্মেলন
না.গঞ্জে ৩ তলার ছাদ থেকে পরে শিশুর মৃত্যু
সুবর্ণচরে ভূমিহীনদের অধিকার প্রতিষ্ঠায় সেমিনার অনুষ্ঠিত
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]