বুধবার ২৭ জানুয়ারি ২০২১ ১৩ মাঘ ১৪২৭
 
শিরোনাম: টিকা কার্যক্রম উদ্বোধন বুধবার, প্রস্তুত কুর্মিটোলা       হোস্টেল সুপার-প্রহরীদের দায়িত্বে অবহেলা ছিল        নির্বাচন কমিশনের সিনিয়র সচিব আলমগীর ওএসডি       ৭ ফেব্রুয়ারি থেকে সারাদেশে টিকাদান: স্বাস্থ্যমন্ত্রী       বাংলাদেশ ভ্রমণে মার্কিন নাগরিকদের জন্য সতর্কতা       দেশে করোনায় আরও ১৪ মৃত্যু, শনাক্ত ৫১৫       দিল্লিতে পুলিশের সাথে কৃষকদের ব্যাপক সংঘর্ষ      


কম্বল বিতরণ অনুষ্ঠানে জিএম কাদের
প্রতিটি মানুষের জন্য বিনামূল্যে ভ্যাকসিন নিশ্চিতের আহ্বান (ভিডিও)
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ৪:৫৪ পিএম আপডেট: ২৮.১১.২০২০ ৫:৫৩ পিএম |

দেশের প্রতিটি মানুষের জন্য বিনামূল্যে করোনার ভ্যাকসিন নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের। আজ শনিবার (২৮ নভেম্বর) রাজধানীর লালবাগের আমলীগোলা পার্কে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলনের ব্যবস্থাপনায় দুই মাসব্যাপী কম্বল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনকালে তিনি এ আহ্বান জানান।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিএনএস গ্রুপ অব কোম্পানীজের চেয়ারম্যান এবং দৈনিক সংবাদ প্রতিদিনের প্রকাশক, দেশের বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পোদ্যোক্তা এম.এন.এইচ. বুলু।

জি এম কাদের বলেন, যারা সারাদিন খাবার জোগাড় করতে সংগ্রাম করে, যারা লকডাউন হলে ক্ষুধার তাড়নায় আইন ভঙ্গ করে খাবারের জন্য- তাদের পক্ষে পয়সা দিয়ে ভ্যাকসিন নেয়া অসম্ভব হয়ে পড়বে। দেশের প্রায় ৯০ ভাগ মানুষের পক্ষে পয়সা খরচ করে ভ্যাকসিন নেয়া সম্ভব হবে না। সবার জন্য সরকারিভাবে করোনা ভ্যাকসিন নিশ্চিত করতে হবে। তিনি বলেন, শীতের সঙ্গে করোনার সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে গেছে কিন্তু করোনা চিকিৎসায় দৃশ্যমান প্রস্তুতি নেই মন্ত্রণালয়ের। বেশিরভাগ হাসপাতালে লাইফ সাপোর্ট ও অক্সিজেন সহায়তা নেই বললেই চলে। সাধারণ মানুষের পক্ষে বেসরকারি হাসপাতালে গিয়ে চিকিৎসা নেয়ার সামর্থ্য নেই উল্লেখ করে তিনি বলেন, সাধারণ মানুষ আক্রান্ত হলে নিজস্ব ব্যবস্থাপনায় চিকিৎসা নিয়ে ভালো হচ্ছেন অথবা মারা যাচ্ছেন। দেশের প্রতিটি হাসপাতালে করোনা চিকিৎসায় কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে। সাধারণ মানুষের জন্য বিনামূল্যে করোনা চিকিৎসা নিশ্চিত করতে হবে।
এ সময় জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের মানুষের মাঝে হাহাকার উঠেছে। সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা নেই। শুধু জাতীয় পার্টিই পারে সাধারণ মানুষের মনে স্বস্তি ফিরিয়ে দিতে। মানুষের জীবনের নিরাপত্তা দিতে পারবে জাতীয় পার্টি।

এদিকে বিএনএস গ্রুপ অব কোম্পানীজের চেয়ারম্যান এম.এন.এইচ. বুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ ও হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভূঁইয়া, জাপা চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরের প্রেস সচিব-২ খোন্দকার দেলোয়ার জালালী, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম-দফতর সম্পাদক মাহমুদ আলম প্রমুখ।









 সর্বশেষ সংবাদ

ডিআইজি মিজানের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২ ফেব্র“য়ারি
নির্বাচনী উত্তাপ পাথরঘাটায় দফায় দফায় সংঘর্ষে রণক্ষেত্র
হাইকোর্ট এলাকায় হামিদুল হত্যার রহস্য উদ্ঘাটন, গ্রেপ্তার ৫
ফের উত্তপ্ত রোহিঙ্গা ক্যাম্প গোলাগুলিতে নিহত ১
নির্বাচন কমিশনের নতুন সচিব হুমায়ুন কবীর
হোস্টেল সুপার-প্রহরীদের দায়িত্বে অবহেলা ছিল
সব জেলায় থাকবে রেল নেটওয়ার্ক: রেলমন্ত্রী
আরো খবর ⇒

 সর্বাধিক পঠিত

কোটালীপাড়ায় রাস্তা নির্মাণে বাঁধা, এলাকাবাসীর ক্ষোভ
সিরাজগঞ্জে পৌর আ’লীগ নেতার বাড়ীতে বোমা নিক্ষেপ
নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখম
সিরাজগঞ্জে ১শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
সিরাজগঞ্জে আ'লীগ নেতার বাড়িতে বোমা হামলার অভিযোগে সংবাদ সম্মেলন
না.গঞ্জে ৩ তলার ছাদ থেকে পরে শিশুর মৃত্যু
সুবর্ণচরে ভূমিহীনদের অধিকার প্রতিষ্ঠায় সেমিনার অনুষ্ঠিত
প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: [email protected]