শুক্রবার ২৬ জুলাই ২০২৪ ১১ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: রোববার থেকে হতে পারে পুরোদমে অফিস              ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা       দাবি আদায় হলেও শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করছে না, এটা তাদের বড় ভুল: স্বরাষ্ট্রমন্ত্রী        সহিংসতার ঘটনায় ২১০০ জনের বেশি গ্রেফতার       ক্ষতিগ্রস্ত মেট্রো স্টেশন দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী       ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক      


ত্রিশাল উপজেলা পরিষদে বরণ ও বিদায় সংর্বধনা
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ৮:৪০ PM

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বরণ, সাবেক চেয়ারম্যানকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। পরে উপজেলা পরিষদের প্রথম সভা ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বুধবার উপজেলা পরিষদের প্রয়াত ইউএনও রাশেদুল ইসলাম সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে বরণ ও বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুহাম্মদ আনোয়ার সাদাত, সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, নব নির্বাচিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইব্রাহিম খলিল নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান শিরীন ইসলাম চায়না, ত্রিশাল থানা অফিসার ইনচার্জ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলে রাব্বি, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মোমেন, ইউপি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল প্রমূখ। 

এসময় নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ আনোয়ার সাদাত, ভাইস চেয়ারম্যান ইব্রাহীম খলিল নয়ন ও মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন ইসলাম চায়নাকে ফুল দিয়ে বরণ করা হয় এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন সরকারকে সম্মাননা ক্রেস্ট দিয়ে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com