শুক্রবার ২৬ জুলাই ২০২৪ ১১ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: রোববার থেকে হতে পারে পুরোদমে অফিস              ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা       দাবি আদায় হলেও শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করছে না, এটা তাদের বড় ভুল: স্বরাষ্ট্রমন্ত্রী        সহিংসতার ঘটনায় ২১০০ জনের বেশি গ্রেফতার       ক্ষতিগ্রস্ত মেট্রো স্টেশন দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী       ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক      


সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ৫:৫১ PM

সম্প্রতি নির্মিত হয়েছে মিউজিক ভিডিও ‘বধুরে’। সালাউদ্দিন সাগরের কথায় গানটিতে কন্ঠ দিয়েছেন সালমান রাজ। পলক হাসানের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রাজিব হোসেন। গানের ভিডিওতে মডেল হয়েছেন হান্নান শাহ, এস কে মাহি ও সাব্বির সিনরা। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন কে এ নিলয়।
নতুন গান প্রসঙ্গে সালমান রাজ বলেন, গানের কথাগুলো দারুণ। কথার সঙ্গে মিল রেখে মনোরম লোকেশনে গানের ভিডিও নির্মিত হয়েছে। আশা করছি, সব শ্রেণির শ্রোতা-দর্শকদের মিউজিক ভিডিও ভালো লাগবে। মডেল ও অভিনেতা হান্নান শাহ বলেন, কন্ঠশিল্পী সালমান রাজের গাওয়া  'বধুরে' শিরোনামের গানটি অসাধারণ। মিউজিক ভিডিওতে আমার ও মাহির রসায়নটা দারুণ ছিলো। আশা করছি গানটি দর্শক গ্রহন করবে। পরিচালক নিলয় বলেন, এইচ এস মাল্টিমিডিয়ার ব্যানরে নির্মিত মিউজিক ভিডিওটি ১৪ জুলাই মুক্তি পাবে। গানটি দারুণ হয়েছে। আশা করছি, সবার পছন্দ হবে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com