শুক্রবার ২৬ জুলাই ২০২৪ ১১ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: রোববার থেকে হতে পারে পুরোদমে অফিস              ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা       দাবি আদায় হলেও শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করছে না, এটা তাদের বড় ভুল: স্বরাষ্ট্রমন্ত্রী        সহিংসতার ঘটনায় ২১০০ জনের বেশি গ্রেফতার       ক্ষতিগ্রস্ত মেট্রো স্টেশন দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী       ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক      


ভুল উত্তর দিয়ে নতুন করে আলোচনায় লুবাবা
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ১:৫৯ PM

প্রয়াত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আবদুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। অভিনয় ও মডেলিং দিয়ে নিজের পরিচিতি তৈরি করেছেন ছোট্ট এই তারকা। তবে বিভিন্ন সময় নানা মন্তব্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল থাকেন তিনি। এ জন্য নেটিজনরাও তাকে নিয়ে কম চর্চা করেন না। এর আগে ‘কেন্দে দিয়েছি’ বলায় সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ট্রলের শিকার হন এই শিশুশিল্পী। এবার বাংলাদেশের রাজধানীর নাম বলে আবারও ভাইরাল লুবাবা। বাংলাদেশের রাজধানী হিসেবে পাবনার নাম বলায় সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন করে তাকে ঘিরে আলোচনা শুরু হয়েছে।

আসলে একটি খেলায় অংশ নিয়েই ভুল উত্তরটি দিয়েছে লুবাবা। এক কনটেন্ট ক্রিয়েটরের কাছে ভুল উত্তর দিলে পুরস্কার পাবে- এমন প্রস্তাবে রাজি হয়ে যায় লুবাবা। এরপর প্রথম প্রশ্নটিই করা হয়, বাংলাদেশের রাজধানীর নাম কী?
প্রশ্ন শুনেই একটু ভেবেচিন্তে উত্তরে লুবাবা বলে, বাংলাদেশের রাজধানীর নাম পাবনা। দ্বিতীয় প্রশ্নে তাকে জিজ্ঞেস করা হয়, বাংলাদেশের জাতীয় ফুলের নাম কী? উত্তরে প্রথমে লুবাবা জানি না বললেও পরে সে বলে, বাংলাদেশের জাতীয় ফুল ‘গাছপাতা’।

ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকে ভিডিওটি নিয়ে মজা করলেও কেউ কেউ বলেছেন, ভাইরাল হওয়ার উদ্দেশ্যেই ভুল উত্তর দিয়েছে লুবাবা। অনেকেই আবার পুরো বিষয়টা অন্যদের বুঝিয়েছেন। শিশুশিল্পী হিসেবে জনপ্রিয় লুবাবা। নিয়মিত কাজ করছে বিজ্ঞাপনেও। কাজের পাশাপাশি পড়াশোনা নিয়েও ব্যস্ত এই শিশুশিল্পী।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com