শুক্রবার ২৬ জুলাই ২০২৪ ১১ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: রোববার থেকে হতে পারে পুরোদমে অফিস              ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা       দাবি আদায় হলেও শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করছে না, এটা তাদের বড় ভুল: স্বরাষ্ট্রমন্ত্রী        সহিংসতার ঘটনায় ২১০০ জনের বেশি গ্রেফতার       ক্ষতিগ্রস্ত মেট্রো স্টেশন দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী       ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক      


মাঠে বসে মেসিদের খেলা দেখে যা বললেন জায়েদ খান
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ১:১২ PM

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত নায়ক জায়েদ খান। বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। নতুন খবর হলো, এই চিত্রনায়ক মাঠে বসে কোপা আমেরিকার সেমিফাইনালে আর্জেন্টিনার জয় উপভোগ করেছেন। পরে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ও ভিডিও প্রকাশ করেছেন তিনি।
বাংলাদেশ সময় বুধবার (১০ জুলাই) সকালে যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে কানাডার বিপক্ষে মাঠে নামে মেসিবাহিনী। এই ম্যাচে ২-০ গোলে কানাডাকে হারিয়ে কোপা আমেরিকার ফাইনাল নিশ্চিত করে আর্জেন্টিনা। এসময় গ্যালারিতে আর্জেন্টিনার জার্সি গায়ে বসে থাকা জায়েদ খানকে বাংলাদেশের পতাকা হাতে উল্লাস করতে দেখা যায়। পরে এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, দেখা হবে ফাইনাল ম্যাচে। চিত্রনায়কের এই পোস্টে তার ভক্ত-অনুরাগীরা নানা ধরনের মন্তব্য করেছেন। মনির সৈকত নামে একজন লিখেছেন, অভিনন্দন আর্জেন্টিনা। অভিনন্দন জায়েদ খান।

মোস্তাফা ইমরান লিখেছেন, ফাইনালেও আপনাকে স্টেডিয়ামে দেখবো আশাকরি। আলমগীর হোসেন সোহেল লিখেছেন, ভালো লেগেছে এবং ধন্যবাদ বাংলাদেশের পতাকাকে রিপ্রেজেন্ট করার জন্য। মোঃ নুরনবী জুয়েল নামের আরেক ভক্ত লিখেছেন, দেশের পতাকা হাতে জায়েদ খান। ভালোবাসা অবিরাম ভাই। প্রসঙ্গত, গেল ঈদুল ফিতরে জায়েদ খান অভিনীত ‘সোনার চর’ সিনেমাটি মুক্তি পায়। যা দর্শকদের মাঝে মোটামুটি সাড়া ফেলে। বর্তমানে এই নায়ক দেশের বাইরে নানা স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com