শুক্রবার ২৬ জুলাই ২০২৪ ১১ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: রোববার থেকে হতে পারে পুরোদমে অফিস              ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা       দাবি আদায় হলেও শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করছে না, এটা তাদের বড় ভুল: স্বরাষ্ট্রমন্ত্রী        সহিংসতার ঘটনায় ২১০০ জনের বেশি গ্রেফতার       ক্ষতিগ্রস্ত মেট্রো স্টেশন দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী       ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক      


ভারতের এক্সপ্রেসওয়েতে বাস-ট্যাংকার সংঘর্ষে নিহত ১৮
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ১২:২৭ PM

ভারতের উত্তর প্রদেশের লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়েতে ডাবল-ডেকার বাসের সঙ্গে দুধের ট্যাংকারের সংঘর্ষে কমপক্ষে ১৮ জন নিহত এবং ৩০ জন আহত হয়েছে।

স্থানীয় সময় বুধবার (১০ জুলাই) ভোরে ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে। নিহতদের মধ্যে নারী ও শিশুরাও রয়েছে। পুলিশ জানিয়েছে, ডাবল-ডেকার বাসটি বিহার রাজ্যের সীতামারহি থেকে দিল্লির দিকে যাচ্ছিল। পতিমধ্যে দ্রুত গতিতে ছুটে আসা বাসটি লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়েতে পেছন থেকে দুধের ট্যাংকারটিকে ধাক্কা দেয়। এসময় বাস উল্টে ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৮ জনের এবং আহত হন ৩০ জন৷ দুর্ঘটনার বিকট আওয়াজে ঘটনাস্থলে ছুটে আসেন এলাকাবাসী৷এরপর পুলিশকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে পৌঁছায় এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন প্রশাসনের শীর্ষস্থানীয় কর্মকর্তারা।

সডিএম নম্রতা সিং জানান, দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হবে। যাত্রীদের উদ্ধার করাই এখন প্রাথমিক কাজ।
তিনি আরো বলেন, বাসে ৫০ জন যাত্রী ছিলেন। প্রাথমিক ভাবে মনে হচ্ছে, বাস চালাতে চালাতে ঘুমিয়ে পড়েছিলেন চালক। সেই কারণেই দুর্ঘটনা ঘটেছে। নিহত এবং আহতদের পরিচয় জানার চেষ্টা চলছে।
ঘটনায় শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ৷মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি৷সেইসঙ্গে প্রশাসনিক কর্তাদের ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দিয়েছেন।

সূত্র: ইটিভি ভারত







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com