শুক্রবার ২৬ জুলাই ২০২৪ ১১ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: রোববার থেকে হতে পারে পুরোদমে অফিস              ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা       দাবি আদায় হলেও শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করছে না, এটা তাদের বড় ভুল: স্বরাষ্ট্রমন্ত্রী        সহিংসতার ঘটনায় ২১০০ জনের বেশি গ্রেফতার       ক্ষতিগ্রস্ত মেট্রো স্টেশন দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী       ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক      


জন্মদিনে চমককে চমকে দিলেন তার স্বামী
বিনোদন ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ৬:৪৮ PM

ফের আলোচনায় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক এবং তার স্বামী আজমান নাসির। তবে এবার বহুবিবাহ জনিত জটিলতা নিয়ে নয়। স্ত্রী চমককে জন্মদিনে উপহার দিয়ে চমকে দিয়েছেন নাসির। 

এরপর থেকেই আলোচনায় এ দম্পতি। নিজের ফেসবুকে চমককে জন্মদিনের শুভেচ্ছা দিয়ে চমকে দেওয়ার বিষয়টি উল্লেখ করেছেন নাসির। বেশ কয়েকটি ছবি দিয়েছেন। সেখানে দেখা গেছে, বিলবোর্ডে চমকের ছবি দিয়ে দিয়ে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নাসির। তাই দেখে আত্মহারা অভিনেত্রী। 
ক্যাপশনে লিখেছেন, সে আলাদা। তাই ভেবেছিলাম তার জন্য আলাদা কিছু করব। কিন্তু তা বেশ কঠিন ছিল। এমন কিছু করতে চেয়েছিলাম যা আগে কেউ করেনি। সেকারণেই এটা করলাম। প্রথমবার বানিজ্যিক উদ্দেশ্য নয়, বরং কারও জন্মদিনের শুভেচ্ছা জানাতে ডিজিটাল বিলবোর্ড ব্যবহার করা হলো। এরপর চমকের উদ্দেশে নাসির জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। অন্যদিকে চমকও মন্তব্যের ঘরে প্রকাশ করেছেন অনুভূতি। জানিয়েছেন, নাসিরের এমন শুভেচ্ছায় ভাষাহীন তিনি। গত ২১ জুন বিয়ে করেন চমক-নাসির। আয়োজন করা হয়েছিল রাজধানীর একটি মহিলা মাদ্রাসায়। সেখানে ছোট্ট বাচ্চারা ও ঘনিষ্ঠদের সঙ্গে খাওয়া-দাওয়ার আনুষ্ঠানিকতা সারেন তারা। ৯ টাকা কাবিনে ৯০০ টাকার শাড়িতে বিয়ে করে চর্চায় ছিলেন অভিনেত্রী। 







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com