শুক্রবার ২৬ জুলাই ২০২৪ ১১ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: রোববার থেকে হতে পারে পুরোদমে অফিস              ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা       দাবি আদায় হলেও শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করছে না, এটা তাদের বড় ভুল: স্বরাষ্ট্রমন্ত্রী        সহিংসতার ঘটনায় ২১০০ জনের বেশি গ্রেফতার       ক্ষতিগ্রস্ত মেট্রো স্টেশন দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী       ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক      


চিত্রনায়ক কায়েস আরজু এবার গবেট
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ৬:০৮ PM

নানা মাত্রিক চরিত্র রূপায়ন শেষে এবার গবেট চরিত্রে রূপদান করছেন চিত্রানায়ক কায়েস আরজু।  বেঙ্গল আই মাল্টি মিডিয়ার ব্যানারে নির্মিতব্য ও দেবাশীষ সরকার পরিচালিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র "গবেট" এর নাম ভূমিকায় অভিনয়ের জন্য সোমবার চুক্তিবদ্ধ হলেন হালের ক্রেজ এই চিত্রনায়ক।  ছবিটিতে আরজুর সাথে জুটিবদ্ধ হয়ে আসছেন শিরিন শিলা। আগস্টের প্রথম সপ্তাহে সিনেমাটির ক্যামেরা ওপেন করা হবে। ঢাকা, গাজীপুর ও কক্সবাজারের মনোরম লোকেশনে দৃশ্য চিত্রায়ন করা হবে বলে জানিয়েছেন ছবিটির প্রযোজক বেঙ্গল আই মাল্টি মিডিয়ার স্বত্তাধিকারি এ কে এম গোলাম ছারওয়ার।
নতুন এই ছবিটির নাম ভূমিকায় অভিনয় প্রসঙ্গে কায়েস আরজু বলেন, গবেট চরিত্রটি এমন একটি চরিত্র যা যুগ যুগ সিনেমাপ্রেমী দর্শকদের হৃদয়ে বেঁচে থাকবে। এমন একটি চরিত্র পেয়ে খুব ভালো লাগছে৷ আরো ভালো লাগছে আমার অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত "রুখে দাঁড়াও" ছবির পরিচালক দেবাশীষ দা'র মতো সিনিয়র ডিরেক্টরের সাথে নতুন করে কাজ করতে পারছি। আশা করছি দর্শকরা ভিন্ন কিছু পাবে। অন্যান্য চরিত্রের অভিনয়শিল্পীরা হলেন- আবুল হায়াত, দিলারা জামান, নাদের চৌধুরী, সমু চৌধুরী, আহমেদ শরীফ, বড়দা মিঠু প্রমুখ। 
কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক নিজেই। ছবিতে গান থাকছে পাঁচটি৷ বিভিন্ন গানে কন্ঠ দিয়েছেন আগুন, কনা, আকাশ সেন, বেলাল খান, কোনাল, ঐশী, জেফার।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com