শুক্রবার ২৬ জুলাই ২০২৪ ১১ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: রোববার থেকে হতে পারে পুরোদমে অফিস              ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা       দাবি আদায় হলেও শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করছে না, এটা তাদের বড় ভুল: স্বরাষ্ট্রমন্ত্রী        সহিংসতার ঘটনায় ২১০০ জনের বেশি গ্রেফতার       ক্ষতিগ্রস্ত মেট্রো স্টেশন দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী       ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক      


সেমির আগে সুখবর পেল আর্জেন্টিনা
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: সোমবার, ৮ জুলাই, ২০২৪, ৭:৫৫ PM

কোপা আমেরিকায় এবারই প্রথম অংশ নিয়েছে ২০২৬ বিশ্বকাপের সহ-আয়োজক কানাডা। লাতিন মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মঞ্চে প্রথমবার এসে চমক দেখিয়েছে, উঠেছে সেমিফাইনালের মঞ্চে। সেমিতে প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। আলবিসেলেস্তেদের বিপক্ষে গ্রুপপর্বেও খেলেছে জেসি মার্শের দল। নিউজার্সির মেটলাইফ স্টেডিয়ামে বুধবার আসরের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে আর্জেন্টিনা-কানাডা। বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হবে মাঠের লড়াই।

এদিকে সেমিফাইনালে মাঠে নামার আগে সুখবর পেয়েছে আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে পুরোপুরি ফিট না থাকায় মাঠে নামা হয়নি আলবিসেলেস্তের তারকা ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়ার। তাই সেমিফাইনালের আগে তাকে নিয়ে শঙ্কা জেগেছিল। তবে পুরোপুরি ফিট হয়ে সেমিফাইনালে মাঠে নামবে ডি মারিয়া। এমনটায় জানায় আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস।

টিওয়াইসি স্পোর্টসের তথ্য অনুসারে,  কানাডার বিপক্ষে সেমিফাইনালে ফিরছেন এই তারকা। শেষ চারে লিওনেল স্কালোনি খেলাতে পারে বলে জানিয়েছে তারা। এদিকে কোপার ম্যাচ যতো ছোট হতে থাকছে ততোই বিদায়ের সময় ফুরিয়ে আসছে আলবিসেলেস্তের তারকা ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়ার। কেননা এই টুর্নামেন্ট শেষেই বুটজোড়া তুলে রাখার ঘোষণা দিয়ে রেখেছেন আর্জেন্টিনার এই তারকা। চলমান কোপায় আর্জেন্টিনার কার্যত আর দুটি ম্যাচ বাকি। সেমিফাইনাল, ফাইনাল অথবা তৃতীয় স্থান নির্ধারণী। সে হিসেবে আলবিসেলেস্তেদের জার্সিতে আর দুটি ম্যাচ খেলতে পারবেন ডি মারিয়া।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com