শুক্রবার ২৬ জুলাই ২০২৪ ১১ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: রোববার থেকে হতে পারে পুরোদমে অফিস              ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা       দাবি আদায় হলেও শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করছে না, এটা তাদের বড় ভুল: স্বরাষ্ট্রমন্ত্রী        সহিংসতার ঘটনায় ২১০০ জনের বেশি গ্রেফতার       ক্ষতিগ্রস্ত মেট্রো স্টেশন দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী       ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক      


ভালুকায় ৮ পরীক্ষার্থী ও এক শিক্ষককে বহিষ্কার
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রকাশ: রবিবার, ৭ জুলাই, ২০২৪, ৮:১৬ PM

ময়মনসিংহের ভালুকায় এইচএসসি পরীক্ষায়  অসদুপায়ে সহযোগিতা করায় এক প্রভাষককে এবং অসদুপায় অবলম্বন করায় ৮ জন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

রবিবার (৭ জুলাই) সকালে পরীক্ষা চলাকালে তাদের বহিষ্কার করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আলীনূর খান। বহিষ্কৃত ৮ জন মর্নিং সান মডেল স্কুল অ্যান্ড কলেজের পরীক্ষার্থী। বহিষ্কৃত শিক্ষক মোস্তাফিজুর রহমান হলেন সায়েরা সাফায়েত স্কুল অ্যান্ড কলেজের ভূগোল বিষয়ের প্রভাষক। এর আগে ৩০ জুন অনুষ্ঠিত প্রথমদিনে বাংলা প্রথমপত্র পরীক্ষায় ওই কেন্দ্র থেকে একই কলেজের ১০পরীক্ষার্থী ও সায়েরাা সাফায়েত কলেজের ব্যবসায়ী শিক্ষা বিষয়ের প্রভাষক সাদিকুর রহমানকে বহিষ্কার করা হয়েছিলো। চলতি বছর মনিংসান স্কুল অ্যান্ড কলেজ থেকে মোট ৭২১ জন শিক্ষার্থী এইসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন বলে জানা গেছে। উপজেলা নির্বাহী অফিসার আলীনূর খান জানান, ইংরেজী দ্বিতীয়পত্র পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে মনিংসান কলেজের ৮ পরীক্ষার্থী ও নকলে সহযোগীতার করার জন্য সায়েরা সাফায়েত উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের এক শিক্ষককে বহিস্কার করা হযয়েছে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com