শুক্রবার ২৬ জুলাই ২০২৪ ১১ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: রোববার থেকে হতে পারে পুরোদমে অফিস              ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা       দাবি আদায় হলেও শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করছে না, এটা তাদের বড় ভুল: স্বরাষ্ট্রমন্ত্রী        সহিংসতার ঘটনায় ২১০০ জনের বেশি গ্রেফতার       ক্ষতিগ্রস্ত মেট্রো স্টেশন দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী       ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক      


প্রবাসী সাংবাদিক ইসমাইল হোসেনের চাচা আর নেই
ইতালি প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ৮:১০ PM

ইতালি প্রবাসী সাংবাদিক ইসমাইল হোসেনের চাচা পুরান ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল খালেক আর নেই। ইন্না———– রাজেউন। 

শনিবার দুপুর ১২:৪৫ মিনিটে মিরপুর হার্ট ফাউন্ডেশনে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিন ছেলে এক মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগাহি রেখে গেছেন তিনি। শরীয়তপুরের নডিয়ায় পৌরসভার মুলফতগঞ্জ মাদ্রাসা মসজিদ প্রাঙ্গণে আগামীকাল যোহর বাদে মরহুমের জানাজা শেষে দাফন সম্পন্ন করা হবে। এদিকে তার মৃত্যুতে পুরান ঢাকার বাবুবাজার ও নড়িয়ায় শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়ী, সাংবাদিকবৃন্দ শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে। 







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com