শুক্রবার ২৬ জুলাই ২০২৪ ১১ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: রোববার থেকে হতে পারে পুরোদমে অফিস              ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা       দাবি আদায় হলেও শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করছে না, এটা তাদের বড় ভুল: স্বরাষ্ট্রমন্ত্রী        সহিংসতার ঘটনায় ২১০০ জনের বেশি গ্রেফতার       ক্ষতিগ্রস্ত মেট্রো স্টেশন দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী       ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক      


সি আইপি অনন্ত জলিল কে প্যারিসে সংবর্ধনা
আবু তাহির, ফ্রান্স থেকে
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ২:৫২ PM

বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক , শিল্পপতি সি আই পি অনন্ত জলিলকে প্যারিসে সংবর্ধনা প্রদান করেছে ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরাম। শাহ গ্রূপের তত্বাবধানে প্যারিসের আইফেল টাওয়ার পাদদেশে সেন নদীতে অবস্থিত অভিজাত রেস্টুরেন্টে প্যারিস অন স্যান ক্রুজে এ  সংবর্ধনা প্রদান করা হয়। 

বিশ্বের সর্ববৃহৎ ট্রেড ফেয়ার টেক্সওয়াল্ডে অংশ নিতে অনন্ত জলিল প্যারিসে সফরে আসেন। এসময় তার সহধর্মিনী চিত্রনায়িকা বর্ষা সাথে ছিলেন। ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের নেতৃবৃন্দের উপস্থিতিতে এসময় অনন্ত জলিলের হাতে সম্মাননা স্মারক তুলে দেন ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের প্রেসিডেন্ট সাত্তার আলী সুমন। এসময় ফ্রান্স জাতীয় ক্রিকেট বোর্ডের সদস্য ফাতেমা খাতুন উপস্থিত ছিলেন। 

বাংলাদেশে কর্মসংস্থান সৃষ্টি ও বাংলা চলচ্চিত্রের প্রসার ও বিশেষ করে নতুন উদ্যোক্তা তৈরির কারিগর হিসাবে অনন্ত জলিল কে এ সংবর্ধনা প্রদান করা হয়। ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনন্ত জলিল বলেন ইউরোপে বাংলাদেশিদের কর্মসংস্থান সৃষ্টি ও দেশের ব্যবসায়ীদের সহযোগিতা করতে এ সংগঠনের ভূমিকা অপরিসীম। সাত্তার আলী সুমন সহ সংশ্লিষ্ঠ সকলের প্রতি শুভেচ্ছা বিনিময় এর পাশাপাশি  তিনি বলেন ইউরোপের বাজারে বাংলাদেশী শিল্পের প্রসারে তার ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যবসায়িক এসোসিয়েশন ফ্রান্স এবংলাদেশ বিজনেস ফোরামের সাথে মিলিত হয়ে কাজ করবে।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com