শুক্রবার ২৬ জুলাই ২০২৪ ১১ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: রোববার থেকে হতে পারে পুরোদমে অফিস              ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা       দাবি আদায় হলেও শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করছে না, এটা তাদের বড় ভুল: স্বরাষ্ট্রমন্ত্রী        সহিংসতার ঘটনায় ২১০০ জনের বেশি গ্রেফতার       ক্ষতিগ্রস্ত মেট্রো স্টেশন দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী       ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক      


আব্দুল হাই সরকার ঢাকা ব্যাংকের চেয়ারম্যান পুনর্নির্বাচিত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৭:১১ PM

ঢাকা ব্যাংক পিএলসির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত হয়েছেন আব্দুল হাই সরকার। পরবর্তী দুই বছর তিনি এ পদে দায়িত্ব পালন করবেন। ঢাকা ব্যাংকের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আব্দুল হাই সরকারের জন্ম সিরাজগঞ্জে। তিনি ১৯৭০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর (এম কম) ডিগ্রি অর্জন করেন। পরে স্বাধীন বাংলাদেশের একজন স্বনামধন্য শিল্পপতি হিসেবে পরিচিতি পান। দেশের সুপরিচিত পূর্বাণী গ্রুপ তাঁর নেতৃত্বে গড়ে ওঠে। ঢাকা ব্যাংক পিএলসির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুল হাই সরকার। এ ছাড়া বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের সাবেক সহসভাপতি, বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট, ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাবেক পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

আব্দুল হাই সরকার ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশের (আইইউবি) ট্রাস্টি বোর্ডের সাবেক চেয়ারম্যান। তিনি বাংলাদেশ এন্টারপ্রাইজ ইনস্টিটিউটের ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাকালীন সদস্য। তিনি যুক্তরাজ্যভিত্তিক ইন্টারন্যাশনাল কটন অ্যাসোসিয়েশনের সাবেক নির্বাহী পরিচালক। আব্দুল হাই সরকারের চেয়ারম্যান পদে পুনর্নির্বাচনের মধ্য দিয়ে ঢাকা ব্যাংকের ধারাবাহিক উন্নয়ন কার্যক্রম এবং গ্রাহকদের ব্যাংকিং সেবায় উৎকর্ষতার পথে যাত্রা আরও সাবলীল হবে বলে প্রত্যাশা প্রতিষ্ঠানটির।







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com