শুক্রবার ২৬ জুলাই ২০২৪ ১১ শ্রাবণ ১৪৩১
 
শিরোনাম: রোববার থেকে হতে পারে পুরোদমে অফিস              ইন্টারনেট গতি বৃদ্ধি ও ফেসবুক নিয়ে বিটিআরসির নির্দেশনা       দাবি আদায় হলেও শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করছে না, এটা তাদের বড় ভুল: স্বরাষ্ট্রমন্ত্রী        সহিংসতার ঘটনায় ২১০০ জনের বেশি গ্রেফতার       ক্ষতিগ্রস্ত মেট্রো স্টেশন দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী       ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক      


ময়মনসিংহ-১০ আসনে বাবেল বিপুল ভোটে বিজয়ী
হুমায়ুন কবীর টিটো, গফরগাঁও (ময়মনসিংহ)
প্রকাশ: রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪, ১০:০৯ PM

ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে উৎসবমুখর শান্তিপূর্ণ পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকালের দিকে ভোটারের উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে কেন্দ্রগুলোতে নারী পুরুষ ভোটারের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বৃদ্ধি পেতে থাকে। সরেজমিনে গিয়ে বেশ কয়েকটি কেন্দ্র পরিদর্শন করে নারী ও পুরুষ ভোটারের দীর্ঘ লাইন দেখা যায়।

উপজেলা সম্মেলন কক্ষে সহকারী রিটার্নিং কর্মকর্তা কর্তৃক ঘোষিত বেসরকারি ফলাফলে জানা যায়, আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ফাহমী গোলন্দাজ বাবেল ২ লাখ ১৬ হাজার ৮১৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আবুল হোসেন (ট্রাক প্রতীকে) পেয়েছেন ৭ হাজার ৫১৯ ভোট, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. নাজমুল হক (লাঙল প্রতীক) পেয়েছেন ৪ হাজার ২৭৬ ভোট, অপর স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট কায়সার আহাম্মদ (ঈগল প্রতীক) পেয়েছেন ৩ হাজার ২৫০ ভোট, গণফ্রন্ট মনোনীত প্রার্থী দ্বীন ইসলাম মাছ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ১৩ ভোট। 
আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, ‘আমার প্রাণ প্রিয় গফরগাঁওবাসী স্বতঃস্ফুর্তভাবে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে আমাকে জয়ী করেছেন। অতীতের মতোই ভবিষ্যতেও আমি তাদের সুখে-দুখে পাশে থেকে সেবা করে যাব।’







আরও খবর


প্রকাশক: এম এন এইচ বুলু
ভারপ্রাপ্ত সম্পাদক : মাহফুজুর রহমান রিমন  |   উপদেষ্টা সম্পাদক : রাজু আলীম  
বিএনএস সংবাদ প্রতিদিন লি. এর পক্ষে প্রকাশক এম এন এইচ বুলু কর্তৃক ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ, বুলু ওশেন টাওয়ার, (১০তলা), বনানী, ঢাকা ১২১৩ থেকে প্রকাশিত ও শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
ফোন:০২৯৮২০০১৯-২০ ফ্যাক্স: ০২-৯৮২০০১৬ ই-মেইল: spnewsdesh@gmail.com